আমজনতার জন্য Samsung-এর নয়া চমক Galaxy A15, বাজারে আসছে খুব অল্প দামে

Avatar

Published on:

Samsung galaxy a15 battery arrives on the safety Korea certification

স্যামসাং (Samsung) খুব শীঘ্রই তাদের A-সিরিজের অধীনে খুব সস্তায় Galaxy A15 লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে। স্মার্টফোনটি গত ফেব্রুয়ারিতে লঞ্চ হওয়া Galaxy A14 উত্তরসূরি হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছে। সম্প্রতি ফোনটির ডিজাইনও অনলাইনে ফাঁস হয়েছে। আর এখন Samsung Galaxy A15-এর ব্যাটারি সেফটি কোরিয়া (Safety Korea) সার্টিফিকেশনে জায়গা করে নিয়েছে।

Samsung Galaxy A15-এর ব্যাটারি Safety Korea প্ল্যাটফর্মে হাজির

EB-BA156ABY মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এ১৫-এর ব্যাটারিটি সেফটি কোরিয়া সার্টিফিকেশনে প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। যা নিশ্চিত করেছে যে, এই গ্যালাক্সি ফোনটি খুব শীঘ্রই লঞ্চ হতে চলেছে। তবে সার্টিফিকেশনটি থেকে স্মার্টফোনটির ব্যাটারির স্পেসিফিকেশন বা অন্য ফিচার সম্পর্কে কোনও তথ্য সামনে আসেনি।

এদিকে, সম্প্রতি ফাঁস হওয়া রেন্ডার থেকে জানা গেছে যে স্যামসাং গ্যালাক্সি এ১৫-এ একটি এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা মডিউল উপস্থিত থাকবে। সঙ্গে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অবস্থান করবে। এবং এতে ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, ইউএসবি টাইপ-সি পোর্ট ও স্পিকার গ্রিল অন্তর্ভুক্ত থাকবে। স্মার্টফোনটি ইনফিনিটি-ইউ আকৃতির নচ সহ ৬.৪ ইঞ্চির ডিসপ্লের সাথে আসবে। পরিমাপ ১৬০.২ x ৭৬.৮ x ৮.৪ মিমি।

এছাড়া, গ্যালাক্সি এ১৫-এর প্রসেসর, ব্যাটারি এবং স্টোরেজ কনফিগারেশন সম্পর্কিত অন্যান্য বিবরণ আপাতত অজানাই রয়েছে। তবে আশা করা যায়, আগামী কয়েক দিনের মধ্যে রিপোর্ট এবং পাবলিক সার্টিফিকেশনের মাধ্যমে আরও তথ্য প্রকাশ্যে আসবে। গ্যালাক্সি এ১৫-এর প্রসেসর, ব্যাটারি এবং স্টোরেজ কনফিগারেশন সম্পর্কিত অন্যান্য বিবরণ আপাতত অজানাই রয়েছে। তবে আশা করা যায়, আগামী কয়েক দিনের মধ্যে রিপোর্ট এবং পাবলিক সার্টিফিকেশনের মাধ্যমে আরও তথ্য প্রকাশ্যে আসবে।

Samsung Galaxy A14 সিরিজের স্পেসিফিকেশন

Samsung Galaxy A15 হবে Samsung Galaxy A14 4G এবং Galaxy A14 5G স্মার্টফোনের উত্তরসূরি। দুটি ফোনই চলতি বছরে ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছিল। Galaxy A14 4G-এ ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ MediaTek Helio G80 প্রসেসর রয়েছে। অন্যদিকে, Galaxy A14 5G ফোনটি MediaTek Dimenisty 700 প্রসেসর, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ বাজারে উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥