Samsung নিয়ে এল নতুন ওয়াটারপ্রুফ 5G স্মার্টফোন Galaxy A23, আছে 50MP ক্যামেরা

Avatar

Published on:

Samsung Galaxy A23 5G Launched in Japan

স্যামসাং (Samsung) তাদের A-সিরিজের অধীনে Galaxy A23 5G হ্যান্ডসেটটি বাজারে লঞ্চ করেছে। তবে, এই ফোনটি শুধুমাত্র জাপানে উপলব্ধ হবে এবং জাপানের বাজারের জন্য ডিজাইন করা স্পেসিফিকেশনগুলির সাথে এসেছে। উল্লেখ্য, বিভিন্ন স্মার্টফোন নির্মাতা জাপানের বাজারের জন্য এক্সক্লুসিভ স্মার্টফোন প্রায়শই লঞ্চ করে থাকে। ওপ্পো (Oppo) এবং শাওমি (Xiaomi) সহ প্রায় সব ব্র্যান্ডই জাপানে বিশেষায়িত হ্যান্ডসেট বিক্রি করে। নতুন Samsung Galaxy A23 5G-তে রয়েছে এলসিডি ডিসপ্লে, MediaTek Dimensity 700 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি। আসুন এই নয়া গ্যালাক্সি হ্যান্ডসেটটির দাম এবং সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে জেনে নেওয়া যাক।

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি (জাপান)-এর মূল্য এবং লভ্যতা – Samsung Galaxy A23 5G (Japan) Price and Availability

জাপানের বাজারে স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি (SCG18)-এর দাম রাখা হয়েছে ৩২,৮০০ ইয়েন (প্রায় ১৯,০০০ টাকা)। এটি ডোকোমো (Docomo), এইউ (Au), রাকুটেন মোবাইল (Rakuten Mobile) এবং জে:কম (J:Com) থেকে কেনা যাবে। স্মার্টফোনটি রেড, ব্ল্যাক এবং হোয়াইট- কালার অপশনে বেছে নেওয়া যাবে।

স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি (জাপান)-এর স্পেসিফিকেশন – Samsung Galaxy A23 5G (Japan) Specifications

জাপান-এক্সক্লুসিভ স্যামসাং গ্যালাক্সি এ২৩ ৫জি-এর মডেল নম্বর SCG18। এটি বিশ্বের অন্যান্য বাজারে বিক্রি হওয়া আসল Galaxy A23 5G (SM-A236) থেকে সম্পূর্ণ আলাদা। জাপানি সংস্করণটি দেখতে এন্ট্রি-লেভেল “কোর” ফোনের মতো। তবে, এটি বাজেট ৫জি স্মার্টফোনের স্পেসিফিকেশনগুলি অফার করে। ফোনটির সামনে ওয়াটার ড্রপ নচ সহ ৫.৮ ইঞ্চির কমপ্যাক্ট টিফটি এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ১৫৬০ x ৭২০ পিক্সেল এইচডি+ রেজোলিউশন অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ চিপসেট দ্বারা চালিত, যা ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২-ভিত্তিক ওয়ানপ্লাস ইউআই ৪.০ (One UI 4.0) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A23 5G (Japan)-এর ব্যাক প্যানেলে একটি ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা এবং একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা উপস্থিত রয়েছে। এছাড়াও, এটি একটি স্পিকার এবং একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করে। হ্যান্ডসেটটি ইসিম সাপোর্ট, ৫জি কানেক্টিভিটি, ডুয়েল-ব্যান্ড ওয়াইফাই, ব্লুটুথ ৫.২, জিএনএসএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট সাপোর্ট করে। এটিতে একটি মাইক্রোএসডি কার্ড স্লট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকও রয়েছে।

যেহেতু, Galaxy A23 5G জাপানের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে, তাই এটি এই অঞ্চলে বিক্রি হওয়া হ্যান্ডসেটগুলিতে পাওয়া সাধারণ বৈশিষ্ট্যগুলির সাথে এসেছে৷ এগুলি হল – ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68) রেটিং এবং যোগাযোগহীন অর্থপ্রদানের পাশাপাশি ট্রানজিট পাসের জন্য এনএফসি। পাওয়ার ব্যাকআপের জন্য, Samsung Galaxy A23 5G (Japan)-এ ৪,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। সবশেষে, ফোনটির পরিমাপ ১৫০ x ৭১ x ৯.০ মিলিমিটার এবং ওজন ১৬৮ গ্রাম।

সঙ্গে থাকুন ➥