5 বছর ধরে আপডেট দেবে Samsung, এই ফোন কিনলে সিকিউরিটির চিন্তা থাকবে না

Avatar

Published on:

samsung-galaxy-a25-5g-design-renders-january-2024-launch-marketing-images-specifications-leak

গত জুনে সর্বপ্রথম Samsung Galaxy A25 5G স্মার্টফোনটির সম্পর্কে শোনা গিয়েছিল। ফোনটির ডিজাইন তখন রেন্ডারের মাধ্যমে ফাঁস হয়। তারপরে, আগস্টে ক্যামেরার স্পেসিফিকেশন সম্পর্কে জানা গিয়েছিল। আর নভেম্বরের শুরু থেকে Samsung Galaxy A25 5G-এর সম্পর্কে আরও বিশদ তথ্য সামনে আসতে শুরু করেছে। এখন, স্যামসাংয়ের ওয়েবসাইটে ডিভাইসটির অফিসিয়াল লিস্টিং পেজের স্ক্রিনশটগুলি প্রকাশ্যে এসেছে।

Samsung Galaxy A25 5G-এর অফিসিয়াল লিস্টিং

স্যামসাংয়ের ওয়েবসাইটের অফিশিয়াল প্রোডাক্ট লিস্টিং পেজের ফাঁস হওয়া স্ক্রিনশট স্যামসাং গ্যালাক্সি এ২৫ ৫জি সম্পর্কে নতুন কিছু প্রকাশ করেনি। কারণ এটি সম্পর্কে প্রায় সব কিছুই গত কয়েকদিন ধরে বিভিন্ন সূত্রের মাধ্যমে সামনে এসেছে। যা নির্দেশ করে যে স্যামসাং যে কোনও সময় এই ফোনটি লঞ্চ করতে পারে। ছবিতে দেখতে পাওয়া লিস্টিংটি ইতালীয় ভাষায়, তাই ইউরোপে প্রথম লঞ্চ হওয়ার সম্ভাবনা।

এখনও পর্যন্ত জানা গেছে যে, Samsung Galaxy A25 5G-তে ফুলএইচডি+ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১,০০০ নিট পিক ব্রাইটনেস লেভেল সহ ৬.৫ ইঞ্চির ডিউ-ড্রপ নচযুক্ত সুপার অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। এটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ এক্সিনস ১২৮০ চিপসেট দ্বারা চালিত হবে।

ফটোগ্রাফির জন্য, Samsung Galaxy A25 5G-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার মধ্যে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর থাকবে৷ আর সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের সেন্সর অবস্থান করবে।

সফ্টওয়্যারের ক্ষেত্রে, ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ওয়ান ইউআই ৬ (One UI 6) কাস্টম স্কিনে রান করবে। এটি চারটি মেজর ওএস আপডেট এবং পাঁচ বছরের সিকিউরিটি আপডেট পাবে। এছাড়া Samsung Galaxy A25 5G স্যামসাং কেনক্স (Samsung Knox) সিকিউরিটি এবং স্যামসাং ওয়ালেট (Samsung Wallet)-এর সাথে আসবে। অবশেষে, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ২৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

সঙ্গে থাকুন ➥