আবার ফোনের দাম কমাল Samsung, ব্র্যান্ডের এই দুর্দান্ত 5G মডেল পাবেন 3 হাজার টাকা সস্তায়

Avatar

Published on:

Samsung Galaxy A25 5G Price Cut

হালফিলে Samsung-কে প্রায়ই নিজের স্মার্টফোনের দাম কমাতে দেখা যাচ্ছে। বিশেষত সংস্থাটি বাজেট রেঞ্জের মডেলগুলির দামে পরিবর্তন আনছে, যে কারণে সস্তায় ভালো ফিচার ব্যবহার করাটা তেমন চাপের ব্যাপার হয়ে থাকছেনা। যেমন অতিসম্প্রতি Samsung Galaxy A25 5G স্মার্টফোনটির দামে পুরো ৩ হাজার টাকার কাটছাঁট করা হয়েছে, এটি এখন অফার ছাড়াই ২৫ হাজারের কমে কেনা যেতে পারে। আর একবার আপনি Samsung Galaxy A25 5G কিনলে পাবেন 50MP ক্যামেরা থেকে শুরু করে 5000mAh ব্যাটারির মতো একাধিক কাজের ফিচার। আসুন, বিশদ জেনে নিই…

কমল Samsung Galaxy A25 5G-র দাম, এখন কত দিয়ে কিনবেন?

লঞ্চের সময় স্যামসাং গ্যালাক্সি এ২৫ ফোনটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ছিল ২৬,৯৯৯ টাকা, তবে ৩,০০০ টাকা দাম কমায় এখন এটি ২৩,৯৯৯ টাকায় কেনা যাবে। একইভাবে এর ২৯,৯৯৯ টাকা মূল্যের ৮ জিবি ও ২৫৬ জিবি সংস্করণটি কিনতে ২৬,৯৯৯ টাকা খরচ হবে – কোনো অতিরিক্ত অফার ছাড়াই।

তবে, এক্ষেত্রে কোম্পানির ওয়েবসাইট বা অন্য কোনো প্ল্যাটফর্ম থেকে ফোনটি কিনলে ব্যাঙ্ক অফার বা এক্সচেঞ্জ অফার জাতীয় বেনিফিটও কাজে লাগাতে পারবেন, যার ফলে এটি আরও সস্তায় হাতে পাওয়া যাবে।

Samsung Galaxy A25 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২৫ স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ (রেজোলিউশন ১০৮০×২৪০৮ পিক্সেল) ইনফিনিটি-ইউ সুপার অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোম্পানির নিজস্ব অক্টা-কোর এক্সিনস ১২৮০ প্রসেসর, যেখানে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে পাবেন ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আবার ফটোগ্রাফির জন্য এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ওআইএস (OIS) ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অফার করে।

উল্লেখ্য, এই স্মার্টফোনটিতে আলাদাভাবে ৩.৫ মিমি হেডফোন জ্যাকও রয়েছে। সিকিউরিটির জন্য এতে মেলে সাইড-মাউন্টেড্ ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও। এছাড়া এর ব্লু, ইয়েলো ও ব্লু-ব্ল্যাক – তিনটি কালার ভ্যারিয়েন্ট বিকল্প হিসেবে মিলবে।

সঙ্গে থাকুন ➥