2000 টাকা সস্তা হল Samsung Galaxy A34, রয়েছে 1500 টাকা অতিরিক্ত ব্যাঙ্ক অফার

Avatar

Published on:

Samsung Galaxy A34 Price Cut India

Samsung তাদের Galaxy A34 স্মার্টফোনের দাম কমালো। তাই আপনি যদি স্যামসাংয়ের মিড-রেঞ্জ স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন তবে এটিই সঠিক সময় হতে পারে। চলতি বছরের মার্চে লঞ্চ হওয়া Samsung Galaxy A34 স্মার্টফোনটি দুটি ভ্যারিয়েন্টে এসেছে। উভয় ভ্যারিয়েন্টই এখন ২,০০০ টাকা কমে পাওয়া যাবে। এছাড়াও, স্যামসাং অ্যাক্সিস ব্যাংকের কার্ডের মাধ্যমে পেমেন্টে Samsung Galaxy A34 ডিভাইসটি ১,৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে।

Samsung Galaxy A34 এর নতুন দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ দুটি ভ্যারিয়েন্টে এসেছে – ৮ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ২৫৬ জিবি। এদের মূল্য রাখা হয়েছে যথাক্রমে ৩০,৯৯৯ এবং ৩২,৯৯৯ টাকা। তবে এখন ২,০০০ টাকা দাম কমানোর পরে ক্রেতারা ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ২৮,৯ টাকায় এবং ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি ৩০,৯৯৯ টাকায় খরিদ করতে পারবেন।

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ স্মার্টফোনটি হালকা সবুজ, কালো, সোনালী এবং হালকা বেগুনি রঙে উপস্থিত। অফারের কথা বললে, স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট সহ ডিভাইসটি কিনতে পারবেন।

Samsung Galaxy A34 এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এ৩৪ ফোনে আছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর। এতে ৬.৬ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এদিকে অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চালিত Samsung Galaxy A34 স্মার্টফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আর সামনে রয়েছে এফ/২.২ অ্যাপারচারসহ ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

সঙ্গে থাকুন ➥