Samsung Galaxy A35 5G ও Galaxy A55 5G কিনতে কত খরচ হবে, দাম সহ সেল অফার দেখে নিন

Avatar

Published on:

Samsung Galaxy A35 5G A55 5G Sale Offer

Samsung Galaxy A35 5G ও Galaxy A55 5G এর দাম অবশেষে সামনে এল। ভারতে এদের মূল্য শুরু হয়েছে ৩০,৯৯৯ টাকা থেকে। উল্লেখ্য, গত সপ্তাহে এই দুটি ফোন ভারতে লঞ্চ হয়েছিল। এছাড়া জানা গিয়েছিল যে, আগামী ১৬ মার্চ থেকে এদের সেল শুরু হবে। তবে সেলের কয়েকদিন আগেই আজ Samsung Galaxy A35 5G ও Galaxy A55 5G এর দাম প্রকাশ করেছে সংস্থাটি।

Samsung Galaxy A35 5G, Galaxy A55 5G Price in India (স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি ও এ৫৫ ৫জি এর দাম)

স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে যথাক্রমে ৩০,৯৯৯ টাকা ও ৩৩,৯৯৯ টাকা।

অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি এ৫৫ ৫জি পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এদের দাম যথাক্রমে রাখা হয়েছে ৩৯,৯৯৯ টাকা, ৪২,৯৯৯ টাকা এবং ৪৬,৯৯৯ টাকা।

উভয় ডিভাইস Amazon India, Samsung Shop, Samsung Stores সহ বিভিন্ন রিটেল স্টোরের মাধ্যমে আগামী ১৬ মার্চ থেকে কেনা যাবে। অফারের কথা বললে, ICICI, HDFC ও OneCard ক্রেডিট কার্ডের মাধ্যমে Samsung Galaxy A35 5G ও Galaxy A55 5G কিনলে ৩,০০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। আর ফোন দুটি নো কস্ট ইএমআই অপশন সহও কেনা যাবে।

Samsung Galaxy A35 5G, Galaxy A55 5G এর সংক্ষিপ্ত স্পেসিফিকেশন

Samsung Galaxy A35 5G ফোনে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনস ১৩৮০ প্রসেসর, ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

আর, Samsung Galaxy A55 5G স্মার্টফোনে Galaxy A35 5G এর মতো ডিসপ্লে ও ব্যাটারি সহ আছে এক্সিনস ১৪৮০ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

সঙ্গে থাকুন ➥