বাড়বে নেটের স্পিড, হবে না কল ড্রপ, নতুন আপডেটে গ্রাহকদের স্বস্তি দিল Samsung

Avatar

Published on:

Samsung Galaxy A35 5G New Software Update

Samsung গত মাসে তাদের লেটেস্ট মিড-রেঞ্জ স্মার্টফোন হিসাবে Galaxy A35 লঞ্চ করেছিল। আর এখন দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি ইউরোপে এই ফোনটির জন্য প্রথম আপডেট রোলআউট শুরু করেছে। আপডেটটি SM-A356B মডেল নম্বর সহ Samsung Galaxy A35-কে লক্ষ্য করে এবং ফোনের 4G সংযোগকে আর উন্নত করার চেষ্টা করবে। এই আপডেটটি কি অফার করতে চলেছে, আসুন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A35-এর প্রথম সফ্টওয়্যার আপডেটের রোলআউট শুরু হয়ে গেল

স্যামসাং গ্যালাক্সি এ৩৫-এ ৫জি সাপোর্ট আছে, কিন্তু স্যামসাং নতুন আপডেটের সাথে নির্দিষ্টভাবে ৪জি কানেক্টিভিটির দিকটি উন্নত করছে বলে জানা গেছে। চেঞ্জলগ অনুযায়ী, এটি বিশেষভাবে “আঞ্চলিক এলটিই টিডিডি ব্যান্ড সাপোর্ট”-কে লক্ষ্য করে। জানিয়ে রাখি, টিডিডি হল এমন একটি প্রযুক্তি, যা সেলুলার নেটওয়ার্ক দ্বারা ডেটা প্রেরণের জন্য ব্যবহৃত হয়। তাই টিডিডি ব্যান্ড সাপোর্টের আপডেটের মাধ্যমে, স্যামসাং সম্ভবত ফোর-জি নেটওয়ার্কের সাথে সংযোগ এবং এটি ব্যবহার করার ক্ষমতা উন্নত করার পরিকল্পনা করছে। এটি গ্যালাক্সি এ৩৫-এর ইউজারদেরদের উন্নত ডেটা স্পিড এবং আরও স্থিতিশীল সংযোগ অফার করবে।

উল্লেখযোগ্যভাবে, চেঞ্জলগটিতে জার্মানির ব্যবহারকারীদের জন্য একটি নির্দিষ্ট ডিসক্লেইমার রয়েছে৷ বলা হয়েছে যে আপডেটের পরেও, জার্মানিতে কেনা স্যামসাং গ্যালাক্সি এ৩৫ ৫জি মডেলগুলি বেশ কয়েকটি ইউরোপীয় দেশে এলটিই টিডিডি ব্যান্ডগুলিতে সিগন্যাল পেতে সক্ষম হবে না। এই দেশগুলি হল – বেলজিয়াম, ডেনমার্ক, ফ্রান্স, লুক্সেমবার্গ, নেদারল্যান্ডস, অস্ট্রিয়া, পোল্যান্ড, সুইজারল্যান্ড এবং চেক রিপাবলিক। যদিও এই সীমাবদ্ধতার পেছনের কারণ এখনও অস্পষ্ট।

জানিয়ে রাখি, Samsung Galaxy A35-এর ইউরোপীয় ইউজাররা আগামী কয়েক দিনের মধ্যে স্বয়ংক্রিয়ভাবে আপডেটটি তাদের ডিভাইসে পাবেন। আর তা নাহলে, ইউজাররা তাদের ফোনের সেটিংসে গিয়ে সফ্টওয়্যার আপডেটে ট্যাপ করে ডাউনলোড অ্যান্ড ইনস্টল অপশনে নেভিগেট করে আপডেটটি ম্যানুয়ালি চেক করতে পারেন।

সঙ্গে থাকুন ➥