AMD গ্রাফিক্স এবার Samsung Galaxy A55 ফোনে, ডিজাইন সহ স্পেসিফিকেশন লিক হল

Avatar

Published on:

Samsung Galaxy A55 Renders Leak

স্যামসাং (Samsung) তাদের Galaxy A-সিরিজের কিছু নতুন স্মার্টফোন আগামী বছর লঞ্চ করবে বলে শোনা যাচ্ছে। ইতিমধ্যেই, Samsung Galaxy A35 5G, Samsung Galaxy A15 এবং Samsung Galaxy A25 5G-এর রেন্ডার ফাঁস হয়েছে। আর এখন, Samsung Galaxy A55-এর ডিজাইন অনলাইনে ছড়িয়ে পড়েছে। এটি চলতি বছরের মার্চ মাসে উন্মোচিত Samsung Galaxy A54-এর উত্তরসূরি হিসেবে বাজারে আসতে চলেছে।

ফাঁস হল Samsung Galaxy A55-এর রেন্ডার

রেন্ডারগুলি প্রকাশ করেছে যে, স্যামসাং গ্যালাক্সি এ৫৫ ফোনটি বক্সি ফর্ম ফ্যাক্টর সহ আসবে। এর ডান ফ্রেমে একটি প্রোট্রুশন বা উত্থিত অংশ দেখা যাবে, যার মধ্যে পাওয়ার এবং ভলিউম রকার বাটন অবস্থান করবে। অনুমান করা হচ্ছে যে, দক্ষিণ কোরিয়ান ব্র্যান্ডটি আসন্ন গ্যালাক্সি এ-সিরিজের ফোনে এইধরনের ডিজাইন ল্যাঙ্গুয়েজ ব্যবহার করার পরিকল্পনা করেছে, কারণ ডান ফ্রেমের উত্থিত অংশটি আগে স্যামসাং গ্যালাক্সি এ৩৫ এবং এ১৫-তেও লক্ষ্য করা গেছে। ডিভাইসটির রিয়ার প্যানেলে উল্লম্বভাবে সজ্জিত ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে।

এছাড়াও, স্যামসাং গ্যালাক্সি এ৫৫-এর নীচের প্রান্তে একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি স্পিকার গ্রিল অবস্থান করবে। আর ফোনটির ওপরের দিকে একটি সিম কার্ড ট্রে থাকবে। তবে, ছবিতে কোনও ৩.৫ মিমি জ্যাক থাকত দেখা যায়নি। গ্যালাক্সি এ৫৫-এর সামনের দিকে, ৬.৫ ইঞ্চির পাঞ্চ-হোল কাটআউট ডিসপ্লে দেখা যাবে এবং স্ক্রিনটি যথেষ্ট স্লিম বেজেল দ্বারা বেষ্টিত হবে। স্যামসাং গ্যালাক্সি এ৫৫-এর পরিমাপ হবে ১৬১.১ x ৭৭.৩ / ৭৭.০ x ৮.২ মিলিমিটার। রেন্ডারে গ্যালাক্সি ফোনটিকে ব্ল্যাক কালার অপশনে দেখা গেছে।

উল্লেখ্য, সাম্প্রতিক একটি রিপোর্ট প্রকাশ করেছে যে Samsung Galaxy A55 এবং Samsung Galaxy A35 তাদের পূর্বসূরি মডেলে থাকা প্লাস্টিক বিল্ডের পরিবর্তে মেটাল ইউনিবডি অফার করবে। এটি উভয় ফোনকেই প্রিমিয়াম লুক দেবে। আবার, আগের রিপোর্টগুলি থেকে জানা গেছে যে, Galaxy A55 ফোনটি AMD জিপিইউ-এর সাপোর্ট সহ অঘোষিত Exynos 1480 প্রসেসর দ্বারা চালিত হবে। চীনা কম্পালসারি সার্টিফিকেশন (3C) নিশ্চিত করেছে যে, Galaxy A সিরিজের হ্যান্ডসেটটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং গতি সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥