HomeMobilesএকধাক্কায় অনেকটাই সস্তা হল Samsung Galaxy F04, বিক্রি বাড়াতেই দাম কমানোর সিদ্ধান্ত

একধাক্কায় অনেকটাই সস্তা হল Samsung Galaxy F04, বিক্রি বাড়াতেই দাম কমানোর সিদ্ধান্ত

বছরের শুরুতেই Samsung তাদের Galaxy F সিরিজের নতুন ফোন হিসেবে Samsung Galaxy F04 লঞ্চ করে। বাজেটের মধ্যে আসার কারণে ডিভাইসটি যথেষ্ট জনপ্রিয়তা পায়। তবে বিক্রি আরও বাড়াতে সংস্থাটি এখন এই ফোনের দাম কমানোর সিদ্ধান্ত নিল। আজ্ঞে হ্যাঁ, Samsung Galaxy F04 এখন ১০০০ টাকা কম মূল্যে পাওয়া যাবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে নতুন দামে হ্যান্ডসেটটি কেনা যাবে।

Samsung Galaxy F04 এর নতুন দাম

স্যামস্যাং গ্যাল্যাক্সি এফ০৪ এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ছিল ৯,৪৯৯ টাকা। তবে হাজার টাকা দাম কমার পর এটি এখন ৮,৪৯৯ টাকায় বিক্রি হবে।

ডিভাইসটি দুটি কালারে এসেছে – জেড পার্পেল ও অপাল গ্রীন। এদিকে স্যামসাং গ্যালাক্সি এফ০৪ কিনলে ২৫০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এই অফার Paytm ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য। আবার Samsung Axis ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা এই ফোনটি কেনার সময় ১০ শতাংশ অতিরিক্ত ছাড় পাবেন।

Samsung Galaxy F04 এর স্পেসিফিকেশন ও ফিচার

Samsung Galaxy F04 ফোনের সামনে দেখা যাবে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (৭২০ x ১৫৬০ পিক্সেল) ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ও ৪ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.২ অ্যাপারচার সহ ১৩ মেগাপিক্সেল। আর সেকেন্ডারি ক্যামেরার রেজোলিউশন ২ মেগাপিক্সেল।

আর Samsung Galaxy F04 ফোনে সেলফি‌ ও ভিডিও কলিংয়ের জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৫০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এই ফোনে ফেস আনলক ফিচার উপলব্ধ। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক স্যামসাং ওয়ান ইউ আই কাস্টম স্কিনে চলে।

RELATED ARTICLES

Most Popular