12000 টাকার কমে Samsung 5G স্মার্টফোন, জবরদস্ত অফার রয়েছে এখানে, পাবেন 50 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

Samsung Galaxy F14 5G Discount Offer

Samsung বর্তমানে তাদের স্মার্টফোনগুলির উপর বাম্পার ডিসকাউন্ট অফার করছে। তাই এই সময় আপনি যদি সস্তায় সংস্থার কোনো 5G ফোন খুঁজে থাকেন, তাহলে Samsung Galaxy F14 5G মডেলটি বেছে নিতে পারেন। এই স্মার্টফোনটি এখন লোভনীয় অফারের সাথে বিক্রি হচ্ছে। শপিং প্ল্যাটফর্ম Flipkart থেকে আপনি ডিভাইসটি অনেক কম দামে কিনতে পারবেন। এখানে ফ্লাট ডিসকাউন্ট ছাড়াও ব্যাঙ্ক ও এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

Samsung Galaxy F14 5G এর দাম ও অফার

Samsung Galaxy F14 5G-এর ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৪৯০ টাকা হলেও, ফ্লিপকার্টে ২২ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এরপরে ফোনটি মাত্র ১৩,৪৯০ টাকায় কেনা যাচ্ছে। আবার নির্বাচিত ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করার ক্ষেত্রে আলাদাভাবে ১৫০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

এছাড়া ক্রেতারা নো-কস্ট ইএমআই-তেও এই ফোনটি কিনতে পারবেন। আবার কেউ যদি পুরানো ফোন এক্সচেঞ্জ করেন তবে তিনি ১২,৭০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন। ডিভাইসটি বিএই পার্পল, গোট গ্রিন এবং ওএমজি ব্ল্যাক কালারে পাওয়া যাবে। 

Samsung Galaxy F14 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাংয়ের এই বাজেট রেঞ্জের ডিভাইসে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এই স্মার্টফোনে দেওয়া হয়েছে এক্সিনস ১৩৩০ প্রসেসর সহ ৬ জিবি পর্যন্ত র‌্যাম। আবার বিশেষ র‌্যাম প্লাস ফিচারের মাধ্যমে এই ফোনের র‌্যাম আরও বাড়ানো যায় এবং ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ানইউআই কাস্টম স্কিনে চলবে।

ক্যামেরা সেটআপের কথা বললে, স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ফোনের ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। আবার সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ডিভাইসটির বড় আকর্ষণ হল, এতে থাকা ৬০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥