15 হাজার টাকার কমে Samsung এর বেস্ট 5G ফোন, লোভনীয় অফার দিচ্ছে এই সংস্থা

Avatar

Published on:

Samsung Galaxy F14 5G Discount Offer

আপনি যদি একটি নতুন স্মার্টফোন কিনতে চান, কিন্তু বাজেট যদি কম থাকে, তবে এই প্রতিবেদনটি আপনার জন্য। এখানে আমরা স্যামসাংয়ের এফ সিরিজের একটি ফোনের বিষয়ে বলবো, যা ১৫ হাজার টাকার কম দামে কেনা যাবে। আমরা কথা বলছি Samsung Galaxy F14 5G সম্পর্কে। জনপ্রিয় শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট এই ডিভাইসটিকে কম দামে কেনার সুযোগ দিচ্ছে।

Samsung Galaxy F14 5G এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৮,৪৯০ টাকা। তবে ফ্লিপকার্টে ডিসকাউন্টের পর এই ভ্যারিয়েন্টটি ১৪,৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া এই ফোনের ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ১৭,৪৯০ টাকার পরিবর্তে ১৩,৪৯০ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। 

Samsung Galaxy F14 5G এর সাথে ব্যাঙ্ক অফার

ক্রেতারা যদি স্যামসাং ফোনটি কেনার সময় আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড দিয়ে পেমেন্ট করেন, তাহলে অতিরিক্ত ১০% ছাড় পাওয়া যাবে। এছাড়াও ইন্ডাসইন্ড ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে ইএমআই লেনদেনে ১০% ছাড় এবং স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% ডিসকাউন্ট মিলবে।

Samsung Galaxy F14 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এই ফোনে রয়েছে এক্সিনোস প্রসেসর এবং সর্বশেষ অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই কাস্টম স্কিন। ডিভাইসটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর সহ ডুয়াল ক্যামেরা সেটআপের সাথে এসেছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৬০০০ এমএএইচ বড় ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥