বিশাল ব্যাটারি যুক্ত Samsung Galaxy F14 এর ডিজাইন প্রকাশ্যে এল, দাম কত হবে

Avatar

Published on:

Samsung Galaxy F14 Render Leaked

স্যামসাং (Samsung) ভারতে একটি নতুন Galaxy F-সিরিজের স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ যা Galaxy F14 নামে বাজারে পা রাখতে পারে। এটি গত বছর জুন মাসে লঞ্চ হওয়া Galaxy F13-এর উত্তরসূরি হিসেবে আসতে চলেছে। আর এখন Galaxy F14-এর ডিজাইন প্রকাশ্যে এসেছে, যা থেকে ফোনটির কালার অপশনগুলি সম্পর্কে জানতে পারা গেছে। আসুন তাহলে লঞ্চের আগে Samsung Galaxy F14 সম্পর্কে কি কি নতুন তথ্য প্রকাশ্যে এল, জেনে নেওয়া যাক।

ফাঁস হল Samsung Galaxy F14-এর রেন্ডার

৯১মোবাইলস গ্যালাক্সি এফ১৪-এর রেন্ডার শেয়ার করেছে, যা এর রিয়ার প্যানেলের ডিজাইনটি স্পষ্টভাবে দেখায়। ফাঁস হওয়া রেন্ডার অনুসারে, এফ-সিরিজের পরবর্তী ফোনটি পার্পল এবং গ্রীন-এই দুই কালার অপশনে বাজারে আসবে। রিয়ার প্যানেলে দুটি উল্লম্বভাবে স্থাপন করা ক্যামেরা সেন্সর এবং পাশে একটি এলইডি ফ্ল্যাশ ইউনিট দেখা যাবে।

স্যামসাং গ্যালাক্সি এফ১৪-এর ডান ধারে ভলিউম রকার্স এবং পাওয়ার বাটনটি অবস্থান করবে। আর ফোনটি যাতে ভালোভাবে হাতে ধরতে পারা যায়, তাই এর প্রান্তগুলি সামান্য কার্ভড বা বাঁকা রাখা হবে। গ্যালাক্সি এফ১৪-এর রেন্ডারটি ফোন সম্পর্কে এই তথ্যগুলিই প্রকাশ করেছে।

এছাড়া, স্যামসাং গ্যালাক্সি এফ১৪-এর ফ্রন্ট প্যানেলে একটি ওয়াটারড্রপ নচ এবং পুরু বেজেল থাকবে বলে আশা করা হচ্ছে। এই স্মার্টফোনটি আগামী সপ্তাহে ভারতে লঞ্চ হতে চলেছে। ফ্লিপকার্ট স্যামসাং অনলাইন স্টোর এবং শীর্ষস্থানীয় রিটেইল স্টোরগুলিতে ১৫,০০০ টাকারও কম মূল্যে উপলব্ধ হবে বলে সূত্রের দাবি।

শোনা যাচ্ছে যে, Samsung Galaxy F14-এ ফুলএইচডি+ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। এটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ এক্সিনস ১৩৩০ চিপসেট সহযোগে আসতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই হ্যান্ডসেটে ৬,০০০ এমএএইচ ব্যাটারি ইউনিট এবং এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে।

সঙ্গে থাকুন ➥