১০০০০ টাকা সস্তায় পাওয়া যাচ্ছে 5G Samsung ফোন, ঝটপট অফারের ফায়দা ওঠান

Avatar

Published on:

Samsung Galaxy F23 5G get rs 10000 discount

5G কিছু অঞ্চলে চালু হয়ে যাওয়ার পরেই, অনেকে এখন এই পঞ্চম প্রজন্মের নেটওয়ার্কের স্বাদ পেতে 5G ফোন কিনছেন। আপনিও যদি এই দলে থাকেন তাহলে আমরা একটি ফোনের বিষয়ে বলতে পারি। আপনার বাজেট কম থাকলে, Samsung Galaxy F23 5G সেরা বিকল্প হতে পারে। কারণ Flipkart থেকে ফোনটি এখন অনেক কম দামে বিক্রি হচ্ছে। Big Dussehra Sale উপলক্ষ্যে ই-কমার্স সাইটটি লোভনীয় অফারের ঘোষণা করেছে।

Samsung Galaxy F23 5G ফোনের দাম ও অফার

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২২,৯৯৯ টাকা। তবে ফ্লিপকার্টে এখন ফোনটি ১২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। অর্থাৎ প্রায় ৪০ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। সাথে রয়েছে ব্যাঙ্ক অফার।

আজ্ঞে হ্যাঁ! HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহারকারীরা ফোনটি ১,০০০ টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন। এছাড়া, ১২,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে। অর্থাৎ সমস্ত অফার মিলিয়ে অনেকটাই কমে পকেটস্থ করা যাবে স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি।

Samsung Galaxy F23 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর। ফোনটিতে ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

ফটো ও ভিডিওগ্রাফির কথা বললে, Samsung Galaxy F23 5G ফোনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা উপস্থিত। আর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে চলে।

সঙ্গে থাকুন ➥