মাত্র 649 টাকায় Samsung-এর ফিচারে ঠাসা 5G ফোন, এমন ডিসকাউন্ট কিন্তু বারবার পাবেননা

Avatar

Published on:

Samsung Galaxy F23 5G Discount Offer

একটা সময় ছিল যখন ১,০০০ টাকা বা তারও কম খরচে আমরা মোবাইল ফোন কিনতাম, আর তাতেই বছরের পর বছর গুজরান হয়ে যেতো। তবে এখন দিন এতটাই পাল্টেছে যে নিদেনপক্ষে ১০,০০০-১১,০০০ টাকা দিয়ে স্মার্টফোন না কিনলে চলেনা। আবার ভালো ফিচার বা পারফরম্যান্স পেতে আরও অনেক বেশি দামী ব্র্যান্ডেড ফোন কিনে পকেটে রাখেন একাংশই। কিন্তু ধরুন, এখন যদি ১,০০০ টাকারও কমে Samsung এর ব্র্যান্ডেড 5G স্মার্টফোন কেনা যায়, তাহলে কেমন হবে? অবাক হওয়ার কিছু নেই, এমনটা সত্যিই সম্ভব। আসলে এই মুহূর্তে Flipkart-এ Big Saving Days Sale চলছে, যেখানে অনেক স্মার্টফোনেই বিশাল ছাড় মিলছে। এর মধ্যে Samsung Galaxy F23 5G ফোনটিতে এমন আকর্ষণীয় অফার মিলছে, যার কারণে এটি মাত্র ৬৪৯ টাকায় কেনা যাবে। ঠিক কী অফার মিলছে Samsung Galaxy F23 5G-তে আসুন ঝটপট দেখে নিই।

Flipkart-এর অবিশ্বাস্য অফার, Samsung Galaxy F23 5G মিলছে এতো কম দামে

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ফোনটির ৪ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির দাম এমনিতে ২২,৯৯৯ টাকা, তবে এখন ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে এর দামের ওপর ৩৬% ছাড় দেওয়া হচ্ছে। ফলত এই ফোনটি এখন ১৪,৪৯৯ টাকায় কেনা যাবে। এক্ষেত্রে আপনি কিছু ব্যাঙ্ক অফার কাজে লাগাতে পারবেন, যাতে করে ফোনটির দাম আরও কমে আসবে। যেমন অ্যাক্সিস (Axis) ব্যাঙ্ক ও কোটাক (Kotak) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে গ্যালাক্সি এফ২৩ কিনলে পাবেন অতিরিক্ত ১০% ডিসকাউন্ট।

তবে সবচেয়ে অবাক করা ছাড় পাবেন এক্সচেঞ্জ অফার কাজে লাগালে। আসলে এই স্যামসাং ফোন কেনার সময় পুরোনো স্মার্টফোন এক্সচেঞ্জ করলে আপনি ১৩,৮৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। মানে সম্পূর্ণ অফার প্রযোজ্য হলে ফোনটির দাম মাত্র ৬৪৯ টাকায় নেমে আসবে। নিঃসন্দেহে এটি ফোন কেনার একটি দারুণ সুযোগ, যা মিস করলে পরে পস্তাতে হবে।

Samsung Galaxy F23 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ২৩ ৫জি ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ইনফিনিটি-ইউ ডিসপ্লে আছে যা কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন প্রাপ্ত। এদিকে পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে, সাথে আছে ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি অফার করবে। সংস্থার মতে এতে অ্যাডাপ্টিভ পাওয়ার সেভিং টেকনোলজি উপলব্ধ, যা ব্যাটারির দক্ষতা আরও বাড়াবে।

এখানেই শেষ নয়, ফটোগ্রাফির জন্য এই স্যামসাং গ্যালাক্সি হ্যান্ডসেটে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা আছে। ভালো অডিও প্লেব্যাকের জন্য এতে দেখা যাবে ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাপোর্টও। তাছাড়া এই ফোন কিনলে আনলিমিটেড ৫জি পরিষেবা ব্যবহার করার সুযোগ তো পাবেনই।

সঙ্গে থাকুন ➥