সস্তা Samsung Galaxy F34 5G ফোনের ভায়োলেট কালার ভারতে এল, কেনা যাবে Flipkart থেকে

Avatar

Published on:

Samsung Galaxy F34 5G Orchid Violet Colour launched

আগামী ৮ই অক্টোবর থেকে শুরু হচ্ছে Flipkart Big Billion Days Sale। এই সেল চলাকালীন একাধিক নয়া স্মার্টফোন যেমন লঞ্চ হবে, তেমনি সদ্য আত্মপ্রকাশ করা একাধিক হ্যান্ডসেটক প্রথমবার ওপেন সেলে কেনা যাবে। এক্ষেত্রে জানিয়ে রাখি, Samsung আজ (২৯শে সেপ্টেম্বর) তাদের বিদ্যমান Galaxy F34 5G মডেলের জন্য একটি নতুন কালার ভ্যারিয়েন্ট লঞ্চ করেছে। সংস্থার তরফ থেকে নিশ্চিত করা হয়েছে যে, ফোনটির নয়া অর্কিড ভায়োলেট (Orchid Violet) কালার বিকল্পকে আসন্ন Flipkart Big Billion Days সেলে পাওয়া যাবে।

জানিয়ে রাখি, Samsung Galaxy F34 5G এতদিন ইলেকট্রিক ব্ল্যাক এবং মিস্টিক গ্রিন কালারে পাওয়া যেত। নতুন কালার বিকল্পটি লঞ্চের পর ক্রেতারা এই হ্যান্ডসেটকে এখন মোট তিনটি আকর্ষণীয় রঙের মধ্যে বেছে নিতে পারবেন।

Samsung Galaxy F34 5G স্মার্টফোনের নতুন Orchid Violet কালার অপশনের দাম

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি স্মার্টফোনের নতুন অর্কিড ভায়োলেট কালারের দাম শুরু হচ্ছে ১৯,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের। আর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ বিকল্পকে ফ্লিপকার্ট থেকে ২১,৯৯৯ টাকা খরচ করে কেনা যাবে।

আগ্রহীদের জানিয়ে রাখি, উক্ত ফোনের নতুন কালার বিকল্পকে আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের পাশাপাশি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (Samsung.com) এবং নির্বাচিত পার্টনার রিটেল স্টোরের মাধ্যমেও কেনা যাবে।

Samsung Galaxy F34 5G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ স্মার্টফোনে রয়েছে ৬.৫-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৩৪০x১০৮০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই টাচস্ক্রিন কর্নিং গরিলা ৫ দ্বারা সুরক্ষিত এবং এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও সর্বোচ্চ ১০০০ নিট ব্রাইটনেস সাপোর্ট করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে ৫এনএম ভিত্তিক এক্সিনস ১২৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ডিভাইসটি ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম এবং ১২৮ জিবি UFS 2.2 স্টোরেজের সাথে এসেছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ (One UI 5.1) কাস্টম স্কিন পাওয়া যাবে। তদুপরি সিকিউরিটি ফিচার হিসাবে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকছে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য Samsung Galaxy F34 5G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো স্ন্যাপার৷ আবার ডিভাইসের ডিসপ্লের উপরিভাগে থাকা ডিউ-ড্রপ নচ কাটআউটের মধ্যে ১৩ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার অবস্থান করছে।

কানেক্টিভিটি বিকল্প হিসাবে Samsung Galaxy F34 5G স্মার্টফোনে – ৫জি, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.৩, জিপিএস, এনএফসি, মাইক্রোএসডি কার্ড স্লট (হাইব্রিড), ইউএসবি টাইপ-সি ২.০ পোর্ট এবং একটি ৩.৫ মিমি হেডফোন জ্যাক সামিল রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ২৫ ওয়াট চার্জিং সমর্থিত ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি থাকছে। গ্যালাক্সি এফ-সিরিজের এই হ্যান্ডসেটের পরিমাপ ১৬১.৭x৭৭.২x৮.৮ মিমি এবং ওজন ২০৮ গ্রাম।

সঙ্গে থাকুন ➥