সুখবর, পুরানো Samsung 5G ফোনে নতুনের ছোঁয়া, চলে এল Android 13 আপডেট

Avatar

Published on:

Samsung Galaxy F42 5G Getting Android 13 Update in India

ভারতীয় Samsung Galaxy F42 5G ব্যবহারকারীদের জন্য সুখবর। মিড রেঞ্জে আসা এই ফোনে Android 13 ভিত্তিক One UI 5.0 আপডেট চলে এসেছে। উল্লেখ্য, ২০২১ সালে ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৫.০ কাস্টম স্কিন সহ লঞ্চ হয়েছিল। এইবছর জুলাইয়ে এতে অ্যান্ড্রয়েড ১২ আপডেট আসে। আর কয়েকমাস যেতে না যেতেই হ্যান্ডসেটটি বড় আপডেট পেল।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, ভারতে Samsung Galaxy F42 5G ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১৩ আপডেট রোল আউট করা হয়েছে। নয়া আপডেটের সাথে ফোনে নভেম্বর মাসের সিকিউরিটি প্যাচও আসবে, যার ফার্মওয়্যার ভার্সন – E426BXXU3CVKC। রিপোর্টে বলা হয়েছে যে, শীঘ্রই শ্রীলংকা সহ এশিয়ার বিভিন্ন দেশের ব্যবহারকারীদের কাছে নয়া আপডেট পৌঁছে যাবে।

যাইহোক, আপনি যদি ভারতীয় স্যামসাং‌ গ্যালাক্সি এফ৪২ ৫জি ব্যবহারকারী হন তাহলে নিশ্চয়ই ওয়ান ইউআই ৫.০ আপডেটের নোটিফিকেশন পেয়ে যাবেন। যদি নোটিফিকেশন না পান তাহলে ফোনের Settings > Software update > Download and install অপশনে গিয়ে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

উল্লেখ্য, সম্প্রতি Samsung Galaxy F62, Galaxy A52, Galaxy A22 5G ফোনের জন্য Android 13 আপডেট আনা হয়েছিল। এরমধ্যে শেষের ফোনটির জন্য আসা আপডেটের ফার্মওয়্যার ভার্সন A226BXXU5CVK9। আর Galaxy F62, Galaxy A52 যথাক্রমে E625FDDU2CVK2 ও A525FXXU4CVJB ফার্মওয়্যার ভার্সন সহ আপডেট পেয়েছে।

সঙ্গে থাকুন ➥