HomeMobilesSamsung Galaxy M34: লঞ্চের আগেই ভারতে স্যামসাং-এর নতুন 5G ফোনের দাম ফাঁস,...

Samsung Galaxy M34: লঞ্চের আগেই ভারতে স্যামসাং-এর নতুন 5G ফোনের দাম ফাঁস, কেমন ফিচার থাকবে

স্যামসাং (Samsung) চলতি সপ্তাহেই ভারতে আনতে চলেছে তাদের M-সিরিজের পরবর্তী স্মার্টফোন, যার নাম Galaxy M34 5G। এটি আগামী ৭ জুলাই এদেশের বাজারে পা রাখবে। এই ফোনের ল্যান্ডিং পেজটি ইতিমধ্যেই অ্যামাজনে লাইভ রয়েছে, যা এর ডিসপ্লে রেজোলিউশন, রিফ্রেশ রেট, ব্যাটারির আকার এবং প্রাইমারি ক্যামেরা কনফিগারেশন সম্পর্কিত বিশদ বিবরণ নিশ্চিত করেছে। আর এখন এক সুপরিচিত টিপস্টার Samsung Galaxy M34-এর ব্ল্যাক ভ্যারিয়েন্টের প্রেস রেন্ডারগুলি অনলাইনে শেয়ার করেছেন। এছাড়াও, তিনি এই আসন্ন Galaxy M-সিরিজের ফোনটির র‍্যাম অপশন এবং প্রাইস রেঞ্জও প্রকাশ করেছেন।

প্রকাশ্যে এল Samsung Galaxy M34 5G-এর র‍্যাম ভ্যারিয়েন্ট এবং দাম

টিপস্টার ইশান আগরওয়াল তার একটি নতুন টুইটে জানিয়েছেন যে,স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ৫জি ফোনটি এদেশে ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। তিনি এসাথেই যোগ করেছেন যে, ডিভাইসটির দাম হবে ২১,০০০ টাকা থেকে ২৪,০০০ টাকা। জানিয়ে রাখি, গত বছর মার্চ মাসে লঞ্চ হওয়া পূর্বসূরি গ্যালাক্সি এম৩৩-এর ৬ জিবি এবং ৮ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টের সাথে ১২৮ জিবি স্টোরেজ যুক্ত ছিল। আর এই মডেল দুটির দাম ছিল যথাক্রমে ১৮,৯৯৯ টাকা এবং ২০,৯৯৯ টাকা।

অন্যান্য স্পেসিফিকেশনের ক্ষেত্রে, টিপস্টার শুধুমাত্র দাবি করেছেন যে স্যামসাং গ্যালাক্সি এম৩৪ ফোনটি কোম্পানির ইন-হাউস এক্সিনস ১২৮০ চিপসেট দ্বারা চালিত হবে। তবে এটি শুনে অনেকে হতাশ হতে পারেন, কারণ পূর্বসূরি গ্যালাক্সি এম৩৩-এও একই চিপসেট ছিল।

এদিকে, স্যামসাং ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে Galaxy M34 5G-তে ৬.৫ ইঞ্চির সুপার অ্যামোলেড (sAMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য, M34 5G-তে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহৃত হবে।

এছাড়া, Samsung Galaxy M34 5G অ্যান্ড্রয়েড ১৩ ওএস ভিত্তিক ওয়ান ইউআই ৫.১ (One UI 5.1) ইউজার ইন্টারফেসে রান করবে৷ ফটোগ্রাফির জন্য, ফোনটির রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS)-সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেটআপ উপস্থিত থাকবে৷ আর ফোনের সামনে একটি ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। নিরাপত্তার জন্য এতে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে। এছাড়া, Galaxy M34-এর আর কোনও স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি।

RELATED ARTICLES

Most Popular