এখন হাফ দামে কিনে নিন Samsung-এর এই প্রিমিয়াম ফোন, হাতে থাকলে নিজেকে VIP মনে হবে

Avatar

Published on:

samsung-galaxy-s22-5g-now-available-in-56-percent-discount-get-in-half-price-from-flipkart

এখনকার সময়ে সস্তায় ভালো ফোন কেনাটা কোনো দুরূহ বিষয় নয়। কিন্তু তাই বলে যদি অর্ধেকেরও অনেক দামে ব্র্যান্ডেড প্রিমিয়াম স্মার্টফোন কেনা যায়, তাহলে? অবাক হওয়ার কিছু নেই, কেননা বাজারের অন্যতম জনপ্রিয় প্রিমিয়াম 5G ফোন Samsung Galaxy S22 5G এখন এমনই অফারে কেনা যাচ্ছে। আপনি এই শক্তিশালী Qualcomm Snapdragon প্রসেসর, 50MP ক্যামেরা বিশিষ্ট ফোনটি এখন 30 হাজার টাকার কাছাকাছি দিয়ে হাতে পেতে পারেন। আসুন তবে, দেখে নিই Samsung Galaxy S22 5G-তে কী অফার মিলছে এবং এতে ঠিক কী কী ফিচার বর্তমান।

অর্ধেক দামে মিলছে Samsung Galaxy S22 5G, অফার কী?

স্যামসাং গ্যালাক্সি এস22 5জি স্মার্টফোনের 8 জিবি ও 128 জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) 85,999 টাকা হলেও, ভারতে এর লঞ্চ প্রাইস ছিল 69,999 টাকা। তবে এই মুহূর্তে ফ্লিপকার্ট মান্থ-এন্ড মোবাইলস ফেস্ট (Flipkart Month End Mobile Fest) সেলে ফোনটি 56% মানে অর্ধেকেরও বেশি ছাড়ে পাওয়া যাচ্ছে, যার ফলে এটি কিনতে খরচ হবে 36,999 টাকা। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে 5% ক্যাশব্যাক থেকে 1,250 টাকা পর্যন্ত অতিরিক্ত ডিসকাউন্ট মিলবে।

এখানেই শেষ নয়, স্মার্টফোনটি কেনার সময় পুরোনো কোনো ফোন বদলে নিলে 35,300 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার কাজে লাগাতে পারবেন। যদিও, এক্সচেঞ্জ বোনাসের পরিমাণ সেই পুরোনো ফোনের বর্তমান অবস্থা, মডেল, ব্র্যান্ড, এলাকার পিন কোড ইত্যাদির উপর নির্ভর করবে।

Samsung Galaxy S22 5G-এর স্পেসিফিকেশন

দু-বছর আগে লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি এস22 5জি স্মার্টফোনটিতে 120 হার্টজ রিফ্রেশ রেটযুক্ত 6.1 ইঞ্চি ফুল-এইচডি+ ডায়নামিক 2x অ্যামোলেড ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে স্ন্যাপড্রাগন 8 জেন 1 প্রসেসর, যার সাথে 8 জিবি র‍্যাম এবং 256 জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য এই প্রিমিয়াম ফোনটিতে 25 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত 3,700 এমএএইচ ব্যাটারি পাবেন।

আবার, ফটোগ্রাফির জন্য এই স্যামসাং স্মার্টফোনটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে। অন্যান্য ফিচারের কথা বললে, এটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, আইপি67 রেটিংয়ের মতো ফাংশনও দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥