HomeMobilesSamsung Galaxy S23 লঞ্চ হতেই দাম কমে গেল Galaxy S22 ফোনের, এখান...

Samsung Galaxy S23 লঞ্চ হতেই দাম কমে গেল Galaxy S22 ফোনের, এখান থেকে এক্ষুনি করুন অর্ডার

Samsung-এর ওয়েবসাইট থেকে বাম্পার ডিসকাউন্টে কিনে নিন Galaxy S22

প্রিমিয়াম স্মার্টফোনের বাজার শাসন করতে মার্কেটে এন্ট্রি নিয়েছে Samsung Galaxy S23 সিরিজ৷ এই সিরিজের অধীনে তিনটি হাই-এন্ড হ্যান্ডসেট বাজারে এসেছে – Samsung Galaxy S23, Samsung Galaxy S23 Plus, এবং Samsung Galaxy S23 Ultra। সেক্ষেত্রে সবচেয়ে আনন্দের বিষয় হল, এই ধামাকাদার মডেলগুলি মার্কেটে পা রাখার সঙ্গে সঙ্গেই বেশ খানিকটা সস্তা হয়ে গিয়েছে Samsung-এর পূর্ববর্তী এস সিরিজের ফ্ল্যাগশিপ মডেল Galaxy S22। সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী, হালফিলে কোম্পানির ওয়েবসাইট থেকে বিশাল ছাড়ে এই ফোনটি কিনতে সক্ষম হবেন ক্রেতারা। আবার, অগ্রিম ছাড়ের পাশাপাশি বেশ কয়েকটি আকর্ষণীয় অফারের সুবিধাও মিলবে। ফলে যারা দক্ষিণ কোরিয়ান টেক জায়েন্টটির একগুচ্ছ কার্যকর ফিচারে ঠাসা একটি চমকপ্রদ প্রিমিয়াম ফোন কেনার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষা করে রয়েছেন, তাদের এই দুর্দান্ত অফারটি হাতছাড়া করা মোটেই উচিত হবে না। আসুন, চলতি সময়ে Samsung-এর ওয়েবসাইট থেকে Galaxy S22 হ্যান্ডসেটটি কিনতে হলে ইউজারদের কত টাকা খরচ করতে হবে, সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

Samsung-এর ওয়েবসাইট থেকে বাম্পার ডিসকাউন্টে কিনে নিন Galaxy S22

৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজযুক্ত গ্যালাক্সি এস২২-এর বেস মডেলের দাম ভারতে ৮৫,৯৯৯ টাকা। তবে ইদানীংকালে ২৮,০০০ টাকা ছাড় দিয়ে উক্ত ডিভাইসটিকে স্যামসাংয়ের ওয়েবসাইটে ৫৭,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। আবার, ক্রেতারা যদি স্যামসাং শপ অ্যাপ (Samsung Shop App)-এর সাহায্যে অর্থ প্রদান করেন, তাহলে ২,০০০ টাকার ওয়েলকাম ভাউচারের সুবিধা পেতে সক্ষম হবেন। তদুপরি, পুরোনো কোনো ফোন এক্সচেঞ্জ করে উক্ত হ্যান্ডসেটটি কেনার ক্ষেত্রে ৩১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। তবে এক্ষেত্রে অবশ্যই মনে রাখতে হবে, যে ফোনটি এক্সচেঞ্জ করা হচ্ছে তার বর্তমান অবস্থা তথা গুণমানের ওপরেই সম্পূর্ণভাবে নির্ভর করবে এক্সচেঞ্জ অফারের পরিমাণ।

অন্যান্য অফারের কথা বলতে গেলে, নো-কস্ট ইএমআই দিয়েও এই ডিভাইসটি কেনার সুযোগ পাবেন গ্রাহকরা। আবার কারোর কাছে যদি রেফারেল কোড থাকে, অর্থাৎ অন্য কোনো স্যামসাং ইউজার যদি তাকে এই প্রোডাক্টটি রেফার করেন, তাহলে সেক্ষেত্রে তিনি অতিরিক্ত ৫% ডিসকাউন্ট পেতে সক্ষম হবেন। একইভাবে, স্যামসাংয়ের একাধিক পণ্য কিনলেও অতিরিক্ত ৫ শতাংশ ছাড়ের সুবিধা মিলবে। বলে রাখি, ফ্যান্টম হোয়াইট, ফ্যান্টম ব্ল্যাক, গ্রিন, পিঙ্ক গোল্ড এবং বোরা পার্পল কালার অপশনে এই ফোনটি কেনা যাবে।

Samsung Galaxy S22-এর ফিচার এবং স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২২ ফোনে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস+ প্রোটেকশন সহ ৬.১ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২এক্স ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ফুল-এইচডি রেজোলিউশন (১০৮০x২৩৪০ পিক্সেল), এবং ১৫০০ নিটস পিক ব্রাইটনেস অফার করে। দুরন্ত পারফরম্যান্সের জন্য ডিভাইসটিতে কোয়ালকম এসএম৮৪৫০ স্ন্যাপড্রাগন ৮ জেন ১ (Qualcomm SM8450 Snapdragon 8 Gen 1) প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটিতে অ্যান্ড্রয়েড ১২ (Android 12) ভিত্তিক ওয়ানইউআই (OneUI) সফটওয়্যার রয়েছে, যা অ্যান্ড্রয়েড ১৩ (Android 13)-এ আপগ্রেড করা যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy S22-এর ব্যাক প্যানেলে তিনটি ক্যামেরা বিদ্যমান। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর, ১০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স, এবং ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর। আবার, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসটির সামনে একটি ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার দেখা মিলবে। পাওয়ার ব্যাকআপের জন্য Samsung-এর এই 5G কানেক্টিভিটিযুক্ত স্মার্টফোনে রয়েছে ৩,৭০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ওয়্যারড ফাস্ট চার্জিং এবং ১৫ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular