80 হাজারের এই Samsung ফোন এখন পেতে পারেন 20000 টাকার কমে, আছে দুর্দান্ত লেটেস্ট ফিচার

Avatar

Published on:

samsung-galaxy-s23-fe-now-available-in-huge-discount-get-this-under-20000-rs-check-deal

কাস্টমার তথা সমস্ত ফ্যানদের খুশির জন্য মাত্র কয়েকদিন আগেই Galaxy S23 FE 5G স্মার্টফোন লঞ্চ করেছে Samsung। ইতিমধ্যেই এই লেটেস্ট ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটটি বাজারে ভালো সাড়াও ফেলেছে – এর ফিচার, ডিজাইন সমস্ত কিছুই বেশ আকর্ষণীয়। সেক্ষেত্রে আপনি যদি এই উৎসবের মরসুমে Samsung Galaxy S23 FE 5G কিনতে চান, তাহলে কোম্পানি নিজেই আপনাকে একটি দুর্দান্ত অফার কাজে লাগানোর সুযোগ দেবে। এই মুহূর্তে Samsung-এর অফিসিয়াল ওয়েবসাইটে ফোনটি ২০,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট, ৩০,০০০ টাকার এক্সচেঞ্জ স্কিম ইত্যাদি অফারে পাওয়া যাচ্ছে। ফলত ৮০ হাজার টাকার কাছাকাছি দাম হলেও এটি আপনি মিড রেঞ্জের ফোনের দামে পেয়ে যাবেন। আসুন, এখন Samsung Galaxy S23 FE 5G-তে উপলব্ধ অফার সম্পর্কে বিশদ জেনে নিই এবং এর মূল ফিচারসমূহ এক নজরে দেখে নিই।

Samsung Galaxy S23 FE 5G এখন মিলছে এই দামে

লেটেস্ট স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৭৯,৯৯৯ টাকা। তবে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এখন এটি ২০,০০০ ছাড়ে ৫৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে এইচডিএফসি (HDFC)-র ব্যাঙ্ক অফার কাজে লাগিয়ে আপনি এর দাম অতিরিক্ত ১০,০০০ টাকা কমাতে পারবেন।

এখানেই শেষ নয়, আপনি যদি পুরোনো কোনো স্মার্টফোনের বিনিময়ে এই স্যামসাং ফোনটি কিনতে চান, তাহলে ৩০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানোর বিকল্প মিলবে। অর্থাৎ কোনোভাবে সমস্ত অফার প্রযোজ্য হলে, ফোনটির দাম পড়বে মাত্র ১৯,৯৯৯ টাকা। যদিও এক্সচেঞ্জ অফারের ছাড় নির্ভর করবে পুরোনো ফোনের অবস্থা, ব্র্যান্ড/মডেল এবং কোম্পানির পলিসির উপর।

Samsung Galaxy S23 FE 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এস২৩ এফই ৫জি স্মার্টফোনে গরিলা গ্লাস ৫ প্রোটেকশনযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল-এইচডি+ (রেজোলিউশন ২৩৪০×১০৮০ পিক্সেল) ইনফিনিটি-ও ডায়নামিক অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এক্ষেত্রে পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে এক্সিনস ২২০০ প্রসেসর, যার সাথে মিলবে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজের সুবিধা। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে রয়েছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়া ফটোগ্রাফির জন্য এই ফ্ল্যাগশিপ ফোনটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ অফার করবে। এতে আপনি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাবেন। উল্লেখ্য, এই ফোনটি তিনটি রঙের বিকল্পে উপলব্ধ – মিন্ট, গ্রাফাইট এবং বেগুনি।

সঙ্গে থাকুন ➥