Samsung এর দামী ফোন নিয়ে অখুশি ক্রেতারা, চার্জ হতে সময় নিচ্ছে ২ ঘন্টার বেশি

Avatar

Published on:

Samsung Galaxy S23 wireless charging speed slow issue

Samsung এর ফ্ল্যাগশিপ সিরিজ Galaxy S23 বাজারে আসার পর‌ প্রায় দুই মাস পেরিয়ে গেছে এবং সিরিজের ডিভাইসগুলি ব্যাপক বিক্রি হচ্ছে। তবে যেসব ব্যবহারকারী প্রথমে এই সিরিজের ফোনগুলি কিনেছেন, তারা এদের পারফরম্যান্স নিয়ে বিরক্ত। জানা গেছে, Samsung Galaxy S23 সিরিজের ওয়্যারলেস চার্জিং স্পিড এতটাই ধীর যে ফোনটি ফুল চার্জ হতে দুই ঘণ্টারও বেশি সময় লাগছে। 

ফোনঅ্যারিনা সম্প্রতি একটি প্রতিবেদনে নতুন এবং পুরানো স্যামসাং ফ্ল্যাগশিপ মডেলগুলির চার্জিং গতির পার্থক্য প্রকাশ করেছে। দেখা গেছে যে নতুন ফ্ল্যাগশিপ ফোনগুলি আগের Samsung Galaxy S22 সিরিজের মডেলের তুলনায় ধীর গতিতে চার্জ হচ্ছে। অর্থাৎ ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি আপগ্রেড করার বদলে স্পিড আরও কমিয়ে দিয়েছে স্যামসাং।

ওয়্যারলেস চার্জিংয়ের গতি আরো ধীর হয়ে গেছে

রিপোর্টে বলা হয়েছে, স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা ফুল চার্জ হতে গ্যালাক্সি এস২২ আল্ট্রার চেয়ে প্রায় ৪০ মিনিট বেশি সময় নিচ্ছে। একইভাবে, পুরানো মডেলগুলির তুলনায়, স্যামসাং গ্যালাক্সি এস ২৩ প্লাস এবং স্যামসাং গ্যালাক্সি এস ২৩ চার্জ হতে ১৫ মিনিট এবং ১৬ মিনিট বেশি সময় নিচ্ছে। এটি ব্যবহারকারীদের বিরক্ত করছে কারণ নতুন ফোনগুলি আরও ভালো পারফরম্যান্স দেওয়ার কথা।

Samsung Galaxy S23 সিরিজের ফোনগুলি সম্পূর্ণ চার্জ হতে কত সময় নিচ্ছে

ওয়্যারলেস চার্জারের সাহায্যে নতুন স্মার্টফোনগুলি পুরোপুরি চার্জ হতে কত সময় লাগছে সে বিষয়েও তথ্য প্রকাশ করেছে ফোনঅ্যারেনা। বলা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস২৩ সম্পূর্ণ চার্জ হতে সময় নিচ্ছে ১ ঘণ্টা ৪০ মিনিট। আর স্যামসাং গ্যালাক্সি এস২৩ প্লাস পুরোপুরি চার্জ করতে ব্যবহারকারীদের ১ ঘণ্টা ৪৮ মিনিট অপেক্ষা করতে হবে। এছাড়া সবচেয়ে দামি স্যামসাং গ্যালাক্সি এস২৩ আল্ট্রা মডেলটি পুরোপুরি চার্জ হতে সময় নিচ্ছে ২ ঘণ্টা ৩৭ মিনিট। 

সঙ্গে থাকুন ➥