নববর্ষে Samsung-এর বাম্পার অফার, 256GB স্টোরেজ অর্ডার দিলে মিলবে 512 জিবির ফোন

Published on:

Samsung Galaxy S24 Series Pre-Order Benefits

স্যামসাং (Samsung) তাদের আসন্ন ফ্ল্যাগশিপ Galaxy S24 সিরিজ জানুয়ারি মাসেই লঞ্চ করবে বলে জানা গেছে। এক টিপস্টারের ফাঁস করা টিজার অনুযায়ী, গ্যালাক্সি আনপ্যাকড ২০২৪ (Samsung Galaxy Unpacked 2024) ইভেন্টটি আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে, যেখানে দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি তাদের বহু প্রতীক্ষিত S-সিরিজের ফোনগুলির ওপর থেকে পর্দা সরাবে। বর্তমানে একাধিক সূত্র মারফৎ আসন্ন Samsung Galaxy S24 সিরিজটির সম্পর্কে বিভিন্ন বিশদ তথ্য সামনে আসতে শুরু করেছে। এই সিরিজে অন্তর্ভুক্ত স্ট্যান্ডার্ড Samsung Galaxy S24, Samsung Galaxy S24 Plus এবং Samsung Galaxy S24 Ultra – তিনটি মডেলেরই ডিজাইন, স্পেসিফিকেশন এবং এমনকি দামও প্রকাশ্যে এসেছে। আর এখন Samsung Galaxy S24 সিরিজ আগে অর্ডার দিলে কি কি সুবিধা পাবেন গ্রাহকরা, সে সম্পর্কে তথ্য অনলাইনে ফাঁস হয়েছে।

Samsung Galaxy S24 সিরিজের প্রি-অর্ডারের সুবিধা

কোরিয়ান ব্লগ, নেভার-এর রিপোর্ট অনুসারে,স্যামসাং লঞ্চের সময় প্রি-অর্ডার করা সমস্ত গ্যালাক্সি এস২৪ সিরিজের ফোনগুলির জন্য বিনামূল্যে স্টোরেজ আপগ্রেড অফার করবে। অর্থাৎ, কোনও ক্রেতা যদি গ্যালাক্সি এস২৪-এর একটি ২৫৬ জিবি মডেল অর্ডার করেন, তাহলে তিনি ৫১২ জিবি ভার্সন পাবেন। আর একইভাবে, কেউ যদি স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা-এর ৫১২ জিবি ভ্যারিয়েন্টটি অর্ডার করেন, তাহলে তার পরিবর্তে তাকে ১টিবি স্টোরেজ মডেলটি দেওয়া হবে।

প্রসঙ্গত, আগের প্রজন্মের স্যামসাং গ্যালাক্সি এস২২ এবং গ্যালাক্সি এস২৩ লাইনআপের সাথে একই প্রি-অর্ডার অফার দেওয়া হয়েছিল।শোনা যাচ্ছে যে, ১ টিবি স্টোরেজ যুক্ত স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা মডেলের পাশাপাশি বাকি তিনটি ভ্যারিয়েন্টের এক্সক্লুসিভ কালার অপশনগুলি শুধুমাত্র স্যামসাংয়ের অনলাইন স্টোরেই পাওয়া যাবে।

এছাড়াও, রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে Samsung Galaxy Buds FE ইয়ারবাড এবং Samsung Galaxy Watch-এর সাথে Samsung Galaxy S24 সিরিজের ফোনগুলির বান্ডিল ডিসকাউন্টও পাওয়া যাবে। যদিও ডিসকাউন্টের পরিমাণ বা অন্তর্ভুক্ত স্মার্টওয়াচের মডেল সম্পর্কিত ইনফরমেশন এখনও স্পষ্ট নয়, তবে কোম্পানি কম দামে লেটেস্ট Samsung Galaxy Watch 6 অফার করলে ক্রেতারা কম্বো অফারগুলির প্রতি আগ্রহী হবেন বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥