Apple, Xiaomi-কে টেক্কা দিতে Samsung Galaxy S24 সিরিজে কি বড় চমক থাকবে?

Published on:

Samsung Galaxy S24 Series TPU Case Leaked

আগামী বছরের শুরুতেই স্যামসাং তাদের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ Samsung Galaxy S24 সিরিজটি লঞ্চ করার পরিকল্পনা করছে। ফলে এই স্মার্টফোনগুলির বাজারে আসতে এখনও কয়েকমাস বাকি রয়েছে। তবে এরই মধ্যে আসন্ন ডিভাইসগুলিকে নিয়ে ইন্টারনেট জুড়ে নানা জল্পনা ছড়িয়ে পড়েছে। এই লাইনআপে পূর্বসূরির মতোই Samsung Galaxy S24, Samsung Galaxy S24+ এবং Samsung Galaxy S24 Ultra – এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে। আর এখন, এক জনপ্রিয় টিপস্টার Samsung Galaxy S24 সিরিজের সকল মডেলেরই প্রোটেক্টিভ কেসের ছবি প্রকাশ করেছেন। এগুলি নতুন ফোনগুলির ডিজাইনের আভাস দেয়।

ফাঁস হল Samsung Galaxy S24 সিরিজের TPU কভারের লাইভ ইমেজ

টিপস্টার আইস ইউনিভার্স ওয়েইবোতে ( চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট) স্যামসাংয়ের গ্যালাক্সি এস২৪ সিরিজের হ্যান্ডসেটগুলির থার্মোপ্লাস্টিক পলিইউরেথেন (TPU) প্রোটেক্টিভ কভারের ছবিগুলি শেয়ার করেছেন। ছবিগুলি দেখায় যে, দক্ষিণ কোরিয়ার কোম্পানিটির পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ ফোনগুলি তাদের পূর্বসূরির তুলনায় ডিজাইনে কোনও উল্লেখযোগ্য পরিবর্তন অফার করবে না। অর্থাৎ, গ্যালাক্সি এস২৪ লাইনআপে গ্যালাক্সি এস২৩ সিরিজের মতোই ডিজাইন ল্যাঙ্গুয়েজ বজায় থাকবে।

উল্লেখযোগ্যভাবে, এই টিপিইউ কেসগুলির ছবি এর আগে ফাঁস হওয়া কম্পিউটার এডেড ডিজাইন (CAD) রেন্ডারগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ, যা আরেক সুপরিচিত টিপস্টার, অনলিক্স দ্বারা শেয়ার করেছিল৷ স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা-এর রিয়ার ক্যামেরা মডিউলে ইমেজ সেন্সরগুলি উল্লম্বভাবে সজ্জিত থাকবে। আর ইতিমধ্যেই জানা গেছে যে, গ্যালাক্সি এস২৪ আল্ট্রা-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপে ২০০ মেগাপিক্সেলের আইএসওসেল এইচপি২এসএক্স প্রাইমারি ক্যামেরা সেন্সর অবস্থান করবে, যা একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি পেরিস্কোপিক টেলিফটো সেন্সরের সাথে যুক্ত হবে।

Samsung Galaxy S24

যদিও, ডিজাইনে সামান্য উন্নতিও পরিলক্ষিত হবে। Samsung Galaxy S24 Ultra-তে গত বছরের Galaxy S23 Ultra-এর তুলনায় আরও স্লিম বেজেল থাকবে। সামগ্রিকভাবে, টপ এন্ড স্যামসাং ফ্ল্যাগশিপ মডেলে আকষর্ণীয় ডিজাইন দেখা যাবে। এছাড়াও, Samsung Galaxy S24 Ultra-এর বডিতে Apple iPhone 15 সিরিজের মতোই টাইটানিয়াম ব্যবহার করা হবে শোনা যাচ্ছে, যা ওজন কমাতে সাহায্য করবে।

সঙ্গে থাকুন ➥