Samsung Galaxy S24 সিরিজের ফোন কিনলে বিরাট লাভ, সস্তায় বুক করুন দামি ফোন

Avatar

Published on:

Samsung Galaxy S24 Series Pre-Order Offer

প্রতিশ্রুতি মতো গতকাল অর্থাৎ ১৭ জানুয়ারি ‘Galaxy Unpacked’ ইভেন্ট চলাকালীন লঞ্চ করা হল বহুল প্রতীক্ষিত Samsung Galaxy S24 সিরিজ। নবাগত এই ফ্ল্যাগশিপ লাইনআপের অধীনে মোট তিনটি ডিভাইস এসেছে, যথা – Samsung Galaxy S24, Galaxy S24+ ও Galaxy S24 Ultra। আজ সংস্থার পক্ষ থেকে ভারতীয় বাজারের জন্য এই লেটেস্ট 5G হ্যান্ডসেটগুলির আনুষ্ঠানিক বিক্রয় মূল্য এবং প্রি-বুকিং অফার শেয়ার করা হয়েছে। জানিয়ে রাখি, সিরিজের বেস মডেলের দাম এদেশে ৭৯,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। ডিভাইসগুলির প্রি-বুকিং ইতিমধ্যেই শুরু হয়েছে। এক্ষেত্রে আপনারা যারা Samsung Galaxy S24 সিরিজের ফোন আগাম অর্ডার করবেন তারা সর্বোচ্চ ২২,০০০ টাকা সাশ্রয় করার সুযোগ পেয়ে যাবেন।

Samsung Galaxy S24 স্মার্টফোনের দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস২৪ এর মূল্য ৭৯,৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। এই দাম ফোনটির ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার উচ্চতর ৮ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ মডেলটির দাম থাকছে ৮৯,৯৯৯ টাকা। এটি – অ্যাম্বার ইয়েলো, কোবাল্ট ভায়োলেট এবং অনিক্স ব্ল্যাক কালার অপশনে কেনা যাবে।

ভারতে Samsung Galaxy S24+ স্মার্টফোনের দাম

স্যামসাং গ্যালাক্সি এস২৪ প্লাস স্মার্টফোনের ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম ৯৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে। আবার ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ বিকল্পটি কেনা যাবে ১,০৯,৯৯৯ টাকা খরচ করে। এটি – কোবাল্ট ভায়োলেট এবং অনিক্স ব্ল্যাক কালারে এসেছে।

ভারতে Samsung Galaxy S24 Ultra স্মার্টফোনের দাম

সিরিজের টপ-এন্ড মডেল অর্থাৎ স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা স্মার্টফোন মোট তিনটি স্টোরেজ কনফিগারেশনের সাথে ভারতে লঞ্চ হয়েছে। এক্ষেত্রে ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলের দাম ১,২৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। আর উচ্চতর ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ১ টেরাবাইট স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ১,৩৯,৯৯৯ টাকা ও ১,৫৯,৯৯৯ টাকার বিনিময়ে পকেটস্থ করা যাবে। এই ফোনের ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ মডেল দুটি – টাইটানিয়াম গ্রে, টাইটানিয়াম ভায়োলেট এবং টাইটানিয়াম ব্ল্যাক কালার বিকল্পের সাথে পাওয়া যাবে। এছাড়া ১ টেরাবাইট অপশনটি শুধুমাত্র টাইটানিয়াম গ্রে কালার বিকল্পে এসেছে।

Samsung Galaxy S24 সিরিজের প্রি-বুকিং অফার

আপনারা যারা স্যামসাং ব্র্যান্ডের এই নয়া ফ্ল্যাগশিপ মডেলগুলি কিছু টাকা সাশ্রয় করে কিনতে চান, তারা প্রি-বুকিং অফারের লাভ ওঠাতে পারেন। এক্ষেত্রে সর্বাধিক ২২,০০০ টাকার ছাড় পেয়ে যাবেন। গ্যালাক্সি এস২৪ স্মার্টফোন আগাম অর্ডার করলে ক্রেতাদের ১৫,০০০ টাকার আপগ্রেড বোনাস দেওয়া হবে। একই সাথে নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে অতিরিক্তভাবে আরো ৫,০০০ টাকার ক্যাশব্যাক মিলবে। এছাড়াও, Samsung Finance+ পরিষেবার অধীনে ডিভাইসটি ক্রয় করলে ১১ মাসের বৈধতাসম্পন্ন নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা পাওয়া যাবে বলেও জানা যাচ্ছে।

অন্যদিকে Galaxy S24+ এবং Galaxy S24 Ultra স্মার্টফোন প্রি-বুক করলে, ১২,০০০ টাকার আপগ্রেড বোনাস এবং একইসাথে ১০,০০০ টাকার স্টোরেজ আপগ্রেড অফার করা হবে। জানিয়ে রাখি, স্টোরেজ আপগ্রেডের অর্থ হল কোনো ক্রেতা যদি ২৫৬ জিবি মডেল বুক করেন, তবে তাকে আপগ্রেডেড ৫১২ জিবি স্টোরেজ মডেল সরবরাহ করা হবে। তদুপরি, ক্রেতারা ৫,০০০ টাকার ব্যাঙ্ক কার্ড ক্যাশব্যাক বিকল্পের সুবিধাও পেয়ে যাবেন৷ এছাড়া স্ট্যান্ডার্ড মডেলের ন্যায় উচ্চতর ভ্যারিয়েন্ট দুটিও Samsung Finance+ পরিষেবার অধীনে কিস্তিতে টাকা শোধ করে কেনা সম্ভব। এক্ষেত্রে ১১ মাসের জন্য ইএমআই (নো-কস্ট) শোধ করতে হবে।

সঙ্গে থাকুন ➥