Samsung-এর নতুন চাল, আপনার প্রিয় রঙে পেয়ে যাবেন Galaxy Z Flip 5 ফোন, আসছে নতুন চারটি কালারে

Published on:

samsung-galaxy-z-flip-5-to-come-with-4-new-colours-good-news-for-buyers

স্যামসাং (Samsung) তাদের আসন্ন গ্যালাক্সি আনপ্যাকড (Galaxy Unpacked) ইভেন্টে তাদের পরবর্তী প্রজন্মের গ্যালাক্সি ফোল্ডেবল, স্মার্টওয়াচ এবং ট্যাবলেট উন্মোচন করবে বলে আশা করা হচ্ছে। প্রতিবছর স্যামসাং আগস্ট মাসে তাদের দ্বিতীয় আনপ্যাকড ইভেন্টটির আয়োজন করে থাকে। তবে এবছর এই ইভেন্টটি আগস্টের প্রত্যাশিত টাইমলাইনের পরিবর্তে জুলাইয়ের শেষের দিকে অনুষ্ঠিত হবে বলে আশা করা হচ্ছে। অফিসিয়াল লঞ্চের আগে, ইতিমধ্যেই Samsung Galaxy Z Flip 5 এর বেশ কিছু লিক সামনে এসেছে। আর এখন এক নির্ভরযোগ্য সূত্র মারফৎ আসন্ন ডিভাইসটির কালার অপশনগুলি সম্পর্কে জানা গেছে।

ফাঁস হল Samsung Galaxy Z Flip 5-এর কালার ভ্যারিয়েন্ট

ডিসপ্লে সাপ্লাই চেইন কনসালট্যান্টস (DSCC)-এর সিইও রস ইয়াং-এর টুইট অনুসারে, স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ চারটি নতুন কালার ভ্যারিয়েন্টে আসবে। এগুলি হল – ব্লু, গ্রীন, প্ল্যাটিনাম এবং ইয়েলো। তিনি এর সাথেই যোগ করেছেন যে, ডিভাইসটি বেইজ, গ্রে, লাইট গ্রীন এবং লাইট পিঙ্ক-এর মতো অন্যান্য হাই-ভলিউম রঙেও উপলব্ধ হবে। অন্যদিকে রস ইয়াং আরও জানিয়েছে যে, গ্যালাক্সি জেড ফোল্ড ৫ ফোনটি বেইজ, ব্ল্যাক এবং লাইট ব্লু সহ একাধিক হাই-ভলিউম কালারের পাশাপাশি ব্লু এবং প্ল্যাটিনাম কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

ফাঁস হওয়া রেন্ডার অনুসারে, Samsung Galaxy Z Flip 5-এ Oppo Find N2 Flip, Vivo X Flip এবং আসন্ন Motorola Razr Ultra-এর মতো একটি বৃহৎ সেকেন্ডারি ডিসপ্লে থাকবে। তবে, দক্ষিণ কোরিয়ার ব্র্যান্ডের পরবর্তী প্রজন্মের ফোল্ডেবল ফ্লিপ ফোনের ডিসপ্লেটি একটি ফোল্ডার-সদৃশ আইকনের মতো দেখতে হবে, যাতে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপের জন্য পর্যাপ্ত জায়গা নিশ্চিত করা যায়।

সেকেন্ডারি স্ক্রিনটির পরিমাপ হবে ৩.৪ ইঞ্চি এবং এটি ৭২০ পিক্সেল রেজোলিউশন অফার করবে বলে আশা করা হচ্ছে। পূর্ববর্তী প্রতিবেদন অনুসারে, ডিভাইসটিতে একটি ব্ল্যাক ব্যাক প্যানেল থাকবে যা স্ক্রিনটি অন না থাকলে ফোল্ডারের মতো কাটআউটকে অদৃশ্য করে রাখবে, অন্যথায় যা অদ্ভুত দেখতে লাগতো।

সঙ্গে থাকুন ➥