কবে সস্তা ফোল্ডেবল ফোন আনছে Samsung? জানিয়ে দিল সংস্থা

Avatar

Published on:

Samsung Mid Range Foldable Phone Not Coming

কয়েকদিন আগেই শোনা গিয়েছিল যে, Samsung আগামী বছরে মিড রেঞ্জে ফোল্ডেবল ফোন লঞ্চ করবে। কারণ অনেকেই দামের কারণে ফোল্ডিং স্মার্টফোন কিনতে পারে না। এছাড়া বিভিন্ন ব্র্যান্ড ফোল্ডেবল ফোন আনায়, প্রতিযোগিতাও বেড়েছে। যদিও আজ Samsung এর তরফে ঘোষণা করা হয়েছে যে, এক্ষুনি তারা মিড রেঞ্জে ফোল্ডেবল ফোন লঞ্চ করার চিন্তাভাবনা করছে না।

Samsung প্রিমিয়াম রেঞ্জে ফোল্ডেবল স্মার্টফোন আনবে

স্যামসাং তাদের ফোল্ডেবল ফোনের যাত্রা গ্যালাক্সি ফোল্ড এর মাধ্যমে শুরু করেছিল। আপাতত সংস্থাটি দুটি সিরিজের অধীনে এই ভাঁজ যোগ্য ডিভাইস আনে – Galaxy Z Fold ও Galaxy Z Flip। শুরুতে এই সিরিজের ডিভাইসগুলির দাম ছিল প্রায় ২ লক্ষ টাকা। পরে তা কমিয়ে ১ লাখ টাকার কাছাকাছি আনা হয়েছে।

তবে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে, স্যামসাং ৫০-৬০ হাজার টাকার রেঞ্জে ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। এই ফোনে প্রিমিয়াম ফিচারের পরিবর্তে কেবল প্রধান প্রধান ফিচার থাকবে।

যদিও আজ Samsung Electronics এর এক কর্মকর্তা জানিয়েছেন যে, ” আমরা মিড রেঞ্জে কোনো ফোল্ডেবল স্মার্টফোন তৈরি করার কথা ভাবছি না। অনলাইনে যে খবরটি ঘুরছে সেটা সম্পূর্ণ গুজব।”

অর্থাৎ বলার অপেক্ষা রাখে না যে, কম দামে এক্ষুনি ফোল্ডেবল ফোন আনতে রাজি নয় Samsung। এখন দেখার ভবিষ্যতে সংস্থাটি এই ধরনের কোনো সিদ্ধান্ত নেয় কিনা।

সঙ্গে থাকুন ➥