3C সার্টিফিকেশন সাইট থেকে Samsung Galaxy S24 সিরিজের চার্জিং স্পিড ফাঁস

Published on:

Samsung Galaxy S24 Series Spotted China 3C Listing

স্যামসাং (Samsung) বর্তমানে তাদের প্রথা অনুযায়ী আগামী বছরের প্রথম দিকে Galaxy S-সিরিজের পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি লঞ্চের প্রস্তুতি নিচ্ছে৷ শোনা যাচ্ছে যে, এই সিরিজের হাই-এন্ড Galaxy S24 Ultra মডেলটি ক্যামেরার দিকে থেকে উল্লেখ্যযোগ্য উন্নতির সাথে আসবে। আর এখন, গোটা Galaxy S24 লাইনআপ চীনের 3C সার্টিফিকেশনে হাজির হয়েছে, যা এগুলির ফাস্ট চার্জিং স্পিডের ওপর আলোকপাত করেছে।

Samsung Galaxy S24 সিরিজ হাজির 3C সাইটে

SM-S9210, SM-S9260 এবং SM-S9280 মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এস২৪, গ্যালাক্সি এস২৪ প্লাস এবং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা চায়না কম্পালসারি সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। এই লিস্টিং অনুযায়ী, স্ট্যান্ডার্ড গ্যালাক্সি এস২৪ সাপোর্ট করবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং। তবে, গ্যালাক্সি এস২৪ প্লাস এবং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা অফার করবে ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং। নতুন প্রজন্মের মডেলগুলির চার্জিং স্পিডে কোনও আপগ্রেড আসবে না। কেননা আগের এস২৩ সিরিজেও একই চার্জিং স্পিড ছিল।

Galaxy S24 সিরিজের স্পেসিফিকেশন (সম্ভাব্য)

স্যামসাং আগামী বছর তাদের গ্যালাক্সি এস২৪ সিরিজটি বাজারে আনতে চলেছে, কিন্তু বেশ কিছু মাস ধরেই এই আপকামিং ফ্ল্যাগশিপগুলিকে নিয়ে প্রযুক্তি মহলে চর্চা শুরু হয়ে গেছে। একাধিক সূত্র মারফৎ ডিভাইসগুলির বেশ কিছু স্পেসিফিকেশন সামনে এসেছে। শোনা যাচ্ছে, গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স এবং ১০ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্সের সঙ্গে আসবে৷

এছাড়া, Samsung Galaxy S24 সিরিজ দেশ ভেদে Snapdragon 8 Gen 3 বা Exynos 2400 প্রসেসর নিয়ে আসবে। S23 এর মতো স্যামসাং তাদের এই ফোনগুলিতে কাস্টম Snapdragon 8 Gen 3 চিপ ব্যবহার করতে পারে। Galaxy S24 এবং S24+ মডেল দুটিতে ৫১২ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যেতে পারে, যেখানে Galaxy S24 Ultra আকর্ষণীয় ১ টিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করবে।

সঙ্গে থাকুন ➥