HomeMobilesদাম মাত্র 5000 টাকা, জলের দরে বাজেট স্মার্টফোন বিক্রি শুরু করল Shopsy

দাম মাত্র 5000 টাকা, জলের দরে বাজেট স্মার্টফোন বিক্রি শুরু করল Shopsy

ফ্লিপকার্ট (Flipkart) অধীনস্থ ই-কমার্স সাইট শপসি (Shopsy) মধ্যবিত্তের কথা মাথায় রেখে এবার থেকে তাদের প্ল্যাটফর্মে বাজেট স্মার্টফোন বিক্রি শুরু করতে চলেছে। Xiaomi, Oppo, Realme, Vivo, Samsung সহ বিভিন্ন কোম্পানির অ্যান্ড্রয়েড ফোন শপসির অ্যাপ থেকে কেনা যাবে। দাম ৫,০০০ থেকে ১৫,০০০ টাকার মধ্যে।

Shopsy থেকে কেনা যাবে বাজেট ফোন

শপসির তরফ থেকে জানানো হয়েছে যে, তাদের এই নতুন ফোন পোর্টফোলিও ক্রেতাদের পছন্দ ও চাহিদার কথা মাথায় রেখে চালু করা হয়েছে। গ্রাহকদের ভাল লাগবে এমন সব বাজেট স্মার্টফোন কালেকশন নিয়ে হাজির হয়েছে সংস্থা। টিয়ার টু ও টিয়ার থ্রি শহরের ক্রেতারা প্রধাণত বিনোদন ও গেম খেলার জন্যই স্মার্টফোন ব্যবহার করেন ও ডিভাইসের পিছনে বেশি খরচ করতে চান না। নতুন ক্যাটেগরি এনে এই ধরনের গ্রাহকদের টার্গেট করার সিদ্ধান্ত নিয়েছে শপসি।

আবার কেনার পথে যাতে টাকা সমস্যা না হয়ে দাঁড়ায় তার জন্য ফাইন্যান্সের ব্যবস্থা রয়েছে। বড় বড় ই-কমার্স প্ল্যাটফর্মের মতো বিভিন্ন স্মার্টফোন মডেলে নো-কস্ট ইএমআই অপশন ও ব্যাঙ্ক এক্সক্লুসিভ অফার দিচ্ছে কোম্পানি। এর ফলে এককালীন বেশি অর্থ খরচ করতে হবে না।

প্রসঙ্গত, শপসি গত বছর মোবাইল ফোন ক্যাটাগরি চালু করেছিল এবং এর মধ্যেই এই সেগমেন্টে ৫x গ্রোথ প্রত্যক্ষ করেছে তারা। শপসির দাবি, তাদের নতুন স্মার্টফোন লঞ্চ গ্রাহকদের মধ্যে যথেষ্ট উত্তেজনা সৃষ্টি করেছে এবং কলকাতা, আমেদাবাদ, নিউ দিল্লির মতো বড় শহর থেকে ভাল রেসপন্স আসছে।

RELATED ARTICLES

আরও পড়ুন