আচমকাই দাম কমলো Samsung Galaxy F14 5G স্মার্টফোনের, নতুন মূল্য এখন কত দেখে নিন

Avatar

Published on:

Samsung Galaxy F14 5G Price Cut

চলতি বছরের মার্চে Samsung তাদের সাশ্রয়ী মূল্যের ফোন Galaxy F14 5G ভারতে লঞ্চ করে। এই স্মার্টফোনটি দুটি ভ্যারিয়েন্টে এসেছে। এই মুহূর্তে সংস্থাটি উভয় ভ্যারিয়েন্টের উপর ডিসকাউন্ট অফার করছে।যারপর এগুলি অনেক কমে কেনা যাবে।
 
Samsung Galaxy F14 5G এর নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি দুটি ভ্যারিয়েন্টে এসেছে। এগুলি হল ৪ জিবি + ১২৮ জিবি এবং ৬ জিবি + ১২৮ জিবি সংস্করণ এবং এর দাম যথাক্রমে ১৪,৪৯০ এবং ১৫,৯৯০ টাকা। তবে দাম কমার পরে ১৩,৯৯০ টাকায় ৪ জিবি ভ্যারিয়েন্ট এবং ১৪,৯৯০ টাকায় ৬ জিবি ভ্যারিয়েন্ট কেনা যাবে। স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি পাওয়া যাবে পার্পল, গোট গ্রিন ও ওএমজি ব্ল্যাক কালারে।

দাম কমানোর পাশাপাশি স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ক্রেতাদের জন্য কিছু অফারও দিচ্ছে সংস্থা। এসবিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পেমেন্টে ১,০০০ টাকা এবং স্যামসাং শপ অ্যাপ থেকে অর্ডার করলে অতিরিক্ত ২,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলবে।

Samsung Galaxy F14 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

স্যামসাং গ্যালাক্সি এফ১৪ ৫জি ডিভাইসে আছে ৬.৬ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে, যার রেজোলিউশন ১০৮০x২৪০৮ পিক্সেল এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ উপস্থিত। আর স্যামসাংয়ের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনটিতে রয়েছে অক্টা-কোর এক্সিনোস ১৩৩০ প্রসেসর।

Samsung Galaxy F14 5G অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে চলে। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥