ফ্ল্যাগশিপ কিলার Tecno Camon 20 Premier 5G পেল গুরুত্বপূর্ণ ছাড়পত্র, থাকবে 108MP ক্যামেরা

Avatar

Published on:

Tecno Camon 20 Premier 5G Camera

Tecno বর্তমানে একটি নতুন স্মার্টফোনের উপর কাজ করছে। ডিভাইসটি সম্ভবত Camon 20 লাইনআপের অংশ হিসাবে আসবে এবং Tecno Camon 20 Premier 5G নামে বাজারে লঞ্চ হবে। এক্ষেত্রে জানিয়ে রাখি আলোচ্য সিরিজের অধীনে আরো দুটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে, যথা – Camon 20 Pemier 4G এবং Camon 20 Pro। এদের মধ্যে টপ-এন্ড মডেল হবে Tecno Camon 20 Premier 5G। আজ এই মডেলটিকে Bluetooth SIG সার্টিফিকেশন সাইটের ডেটাবেসে উপস্থিত হতে দেখা গেল। এখান থেকে আসন্ন এই স্মার্টফোনের ব্লুটুথ ভার্সন এবং মডেল নম্বর প্রকাশ্যে এসেছে।

Tecno Camon 20 Premier 5G পেল Bluetooth SIG-এর ছাড়পত্র

ব্লুটুথ এসআইজি ডেটাবেসের লিস্টিং অনুসারে, আসন্ন টেকনো ক্যামন ২০ প্রিমিয়ার ৫জি স্মার্টফোনটি ব্লুটুথ ৫.৩ ভার্সনের সাপোর্ট সহ আসবে। আর এর মডেল নম্বর থাকবে Ck9n। এছাড়া এই সার্টিফিকেশন সাইটে ফোনটির স্পেসিফিকেশন উল্লেখ নেই। তবে পূর্বে প্রকাশিত কিছু রিপোর্টের মাধ্যমে টেকনো ব্র্যান্ডিংয়ের এই লেটেস্ট হ্যান্ডসেটের ফিচার সামনে এসেছে। চলুন সেগুলি দেখে নেওয়া যাক।

Tecno Camon 20 Pemier 5G -এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

পূর্ববর্তী রিপোর্ট অনুযায়ী, আপকামিং টেকনো ক্যামন ২০ প্রিমিয়ার ৫জি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমর্থিত ৬-ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে সহ আসবে। ইউজারের নিরাপত্তা সুনিশ্চিত করার জন্য ডিভাইসটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করতে পারে। আবার ফটো ও ভিডিওগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে, যার প্রাইমারি সেন্সরটি সম্ভবত সেন্সর-শিফ্ট OIS প্রযুক্তি সমর্থিত ১০৮ মেগাপিক্সেলের হবে। আর সহায়ক ক্যামেরাগুলি – ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ম্যাক্রো শুটার হতে পারে।

অভ্যন্তরীণ স্পেসিফিকেশনের কথা বললে, Tecno Camon 20 Premier 5G স্মার্টফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর থাকবে বলে আশা করা হচ্ছে। এতে ৮ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ মিলবে। আর ডিভাইসটিতে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সমর্থন করবে বলে দাবি করা হয়েছে রিপোর্টে। অপারেটিং সিস্টেম হিসাবে এই টেকনো হ্যান্ডসেটে অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক হাইওএস ১৩ (HiOS 13) কাস্টম স্কিন থাকতে পারে।

সঙ্গে থাকুন ➥