HomeMobilesদুর্ধর্ষ ক্যামেরা ও ফিচার্স নিয়ে হাজির Tecno Camon 30 Premier 5G, চাপে...

দুর্ধর্ষ ক্যামেরা ও ফিচার্স নিয়ে হাজির Tecno Camon 30 Premier 5G, চাপে অন্যান্য ব্র্যান্ড

এই মুহূর্তে স্পেনের বার্সেলোনায় পুরোদমে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (MWC 2024) ইভেন্ট চলছে ও ২৯ ফেব্রুয়ারি তার শেষ দিন। ইতিমধ্যেই সেখানে বিভিন্ন টেক ব্র্যান্ড তাদের বিভিন্ন ডিভাইসের ওপর থেকে পর্দা সরিয়েছে, যার মধ্যে কিছু উদ্ভাবনী প্রযুক্তিও রয়েছে।টেকনোও নতুন প্রোডাক্ট লঞ্চের প্রতিযোগিতায় পিছিয়ে নেই, তারা নতুন Tecno Pocket Go (হ্যান্ড-অন) হ্যান্ডহেল্ড কনসোল এবং Tecno POVA 6 Pro প্রকাশ করেছে। এছাড়া, কোম্পানিটি Camon 30 Premiere 5G স্মার্টফোনটিও প্রদর্শন করে সাড়া ফেলেছে। এটি Tecno Camon 20 Premiere 5G-এর উত্তরসূরি হিসেবে বাজারে আসতে চলেছে। ফোনটি সম্পর্কে কি কি তথ্য প্রকাশ করা হয়েছে, আসুন জেনে নেওয়া যাক।

Tecno Camon 30 Premiere 5G-কে MWC 2024-এ পেশ করা হয়েছে

টেকনো ক্যামন ৩০ প্রিমিয়াম ৫জি-তে ফ্ল্যাট ফ্রেম রয়েছে এবং রিয়ার প্যানেলে ফোল্ডার আইকন ডিজাইন সহ আর্টিফিশিয়াল লেদার-টেক্সচার দেখা গেছে। ডিভাইসটিতে বৃত্তাকার প্রসারিত মডিউল রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ সেন্সর এবং ৭০ মিলিমিটারের পোর্ট্রেট পেরিস্কোপ লেন্স সহ তিনটি ক্যামেরা রয়েছে৷ এটি ৬০x হাইব্রিড জুম পর্যন্ত অফার করে। ফোনের সামনে আই-ট্র্যাকিং প্রযুক্তি সহ ৫০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং সেলফি ক্যামেরা থাকবে।

টেকনো জানিয়েছে যে, ক্যামন ৩০ প্রিমিয়াম ৫জি হবে তাদের পোলারএস (PolarAce) ইমেজিং সিস্টেম যুক্ত প্রথম ফোন। এটি সনির ইমেজিং চিপ, CXD5622GG দ্বারা চালিত এবং বিভিন্ন এআই ইমেজিং আপগ্রেড অফার করে। স্মার্টফোনটি ইন্ডাস্ট্রির প্রথম ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps) হারে ৪কে এইচডিআর ভিডিও রেকর্ডিং অফার করবে বলেও জানা গেছে।

এছাড়া, Tecno Camon 30 Premier 5G-এর সামনে পাঞ্চ-হোল কাটআউট যুক্ত ডিসপ্লে রয়েছে, যার রেজোলিউশন ১.৫কে। এতে ১ বিলিয়ন (১০০ কোটি) কালার এবং ১,৪০০ নিট পিক ব্রাইটনেস সহ এলটিপিও (LTPO) স্ক্রিন রয়েছে। এছাড়াও, Tecno Camon 30 Premier 5G ফোনটি MediaTek Dimensity 8200 Ultra প্রসেসরে চলবে বলে নিশ্চিত করা হয়েছে। একে সনি ইমেজিং চিপের সাথে যুক্ত করা হবে। টেকনো এখনও এই ফোনটির সব বৈশিষ্ট্য প্রকাশ করেনি। তবে স্মার্টফোনটি এবছরের দ্বিতীয় ত্রৈমাসিকে আনুষ্ঠানিকভাবে বাজারে লঞ্চ হবে বলে জানানো হয়েছে, অর্থাৎ এটি এপ্রিল থেকে জুন মাসের মধ্যে আত্মপ্রকাশ করবে।

RELATED ARTICLES

Most Popular