সস্তায় ফোল্ডেবল ফোন, Tecno Phantom V Fold 2 ও V Flip 2 লঞ্চ হতে বেশি দেরি নেই

Avatar

Published on:

Tecno Phantom V Fold 2 5G Processor

টেকনো (Tecno) 2023 সালের শুরুতে তাদের প্রথম ফোল্ডেবল ফোন, Phantom V Fold লঞ্চ করেছিল। আবার গত বছরের দ্বিতীয়ার্ধে, ব্র্যান্ডটি তাদের প্রথম ফ্লিপ-ফোল্ড ফোন, Phantom V Flip রিলিজ করে। দেখতে গেলে, এক বছরের বেশি সময় অতিক্রান্ত হওয়ার পরেও Tecno Phantom V Fold-এর আপগ্রেড ভার্সন সম্পর্কে সংস্থা কিছু জানায়নি। তবে এখন EEC সার্টিফিকেশন প্ল্যাটফর্মে Phantom V Flip 2 5G এবং Phantom V Flip 2 5G হাজির হয়েছে, যা শীঘ্রই টেকনোর দুই নতুন ফোল্ডেবল ফোনের আগমনের দিকে ইঙ্গিত করছে।

Tecno Phantom V Fold 2 5G এবং Phantom V Flip 2 5G পেল EEC-এর অনুমোদন

AE10 মডেল নম্বর সহ টেকনো ফ্যান্টম ভি ফোল্ড 2 5জি এবং AE11 মডেল নম্বর সহ টেকনো ফ্যান্টম ভি ফ্লিপ 2 5জি EEC সার্টিফিকেশন ডেটাবেসে হাজির হয়েছে। জানিয়ে রাখি, গত বছরের ফ্যান্টম ভি ফোল্ড এবং ভি ফ্লিপ-এর মডেল নম্বর ছিল যথাক্রমে AD10 এবং AD11।

যদিও, ইইসি সার্টিফিকেশনটি ইঙ্গিত দেয় যে ব্র্যান্ডটি ফ্যান্টম ভি ফোল্ড 2 এবং ভি ফ্লিপ 2-এ কাজ করছে, তবে স্পেসিফিকেশন এখন অজানা। উল্লেখ্য, AE10 মডেলটিকে এই বছরের জানুয়ারি এবং ফেব্রুয়ারিতে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল, যেখানে AE11 মডেলটি একই প্ল্যাটফর্মে ফেব্রুয়ারিতে উপস্থিত হয়েছিল। বেঞ্চমার্ক লিস্টিংগুলি প্রকাশ করেছে যে, উভয় মডেলে যথাক্রমে মিডিয়াটেক ডাইমেনসিটি 9000 প্লাস এবং ডাইমেনসিটি 8050 চিপসেট রয়েছে৷

জানিয়ে রাখি, Phantom V Fold এবং Phantom V Flip-এও Dimensity 9000+ এবং Dimensity 8050 প্রসেসর রয়েছে। ফলে উত্তরসূরি মডেলগুলিতেও একই চিপ থাকার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে। তাই মনে হচ্ছে যে, Phantom V Fold 2 5G এবং Phantom V Flip 2 5G-এর গিকবেঞ্চ লিস্টিংয়ে কিছু অসঙ্গতি রয়েছে।

সঙ্গে থাকুন ➥