এই দিন লঞ্চ হচ্ছে Tecno Phantom V Fold, লঞ্চের তারিখ সহ ফ্ল্যাগশিপ প্রসেসরের নাম জানাল সংস্থা

Avatar

Updated on:

Tecno Phantom V Fold launch date

বেশ কিছুদিন ধরেই টেকনো (Tecno)-এর আসন্ন Phantom V Fold নামের ফোল্ডেবল ফোনটিকে নিয়ে প্রযুক্তি মহলে জল্পনা চলেছে। কোম্পানিটি বর্তমানে এই ডিভাইসটি বাজারে উন্মোচন করার জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছে। সম্প্রতি, এর একটি লাইভ ভিডিও-ও অনলাইনে ফাঁস হয়েছিল। আর এখন, টেকনো আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে Phantom V Fold চলতি মাসের শেষের দিকে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৩ (MWC 2023) ইভেন্টের সময় তাদের ফ্ল্যাগশিপ ফোল্ডেবল ফোনটি উন্মোচন করবে।

Tecno আসন্ন MWC 2023-এ Phantom V Fold উন্মোচন করতে চলেছে

একটি অফিসিয়াল প্রেস রিলিজে, টেকনো ঘোষণা করেছে যে তারা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৩ কনফারেন্সে তাদের প্রথম ফোল্ডেবল স্মার্টফোন, ফ্যান্টম ভি ফোল্ড লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। উল্লেখযোগ্যভাবে, এই ডিভাইসটি হবে বিশ্বের প্রথম লেফ্ট-রাইট ফোল্ডেবল হ্যান্ডসেট, যা মিডিয়াটেকের ফ্ল্যাগশিপ ডাইমেনসিটি ৯০০০প্লাস প্রসেসর দ্বারা চালিত হবে। এককথায়, এটি নতুনত্ব এবং কিছু শীর্ষস্থানীয় স্পেসিফিকেশন ও ফিচার সহ আসবে। জানিয়ে রাখি, ফ্যান্টম সিরিজ হল টেকনোর হাই-এন্ড হ্যান্ডসেটের লাইনআপ।

প্রসঙ্গত, টেকনোর জেনারেল ম্যানেজার, জ্যাক গুও জানিয়েছেন যে, তারা ফ্যান্টম ভি ফোল্ড-এর লঞ্চের মাধ্যমে মিডিয়াটেকের সঙ্গে একসঙ্গে আরেকটি উত্তেজনাপূর্ণ এবং গুরুত্বপূর্ণ মাইলফলক স্পর্শ করতে চলেছে। মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০০ প্লাস প্রসেসরের সাথে আসতে চলা বিশ্বের প্রথম লেফ্ট-রাইট ফোল্ডেবল স্মার্টফোনের ডেভেলপমেন্টে, কোম্পানি বিশ্বজুড়ে তাদের গ্রাহকদের কাছে অতুলনীয় অভিজ্ঞতা প্রদান করে যাওয়ার জন্য এই পার্টনারশিপের সক্ষমতার প্রতি তাদের দৃঢ় বিশ্বাসের ওপর জোর দিচ্ছে।

উল্লেখ্য, Tecno Phantom V Fold আনুষ্ঠানিকভাবে আগামী ২৮ ফেব্রুয়ারি উন্মোচন করা হবে। এছাড়াও এই ডিভাইসটি মিডিয়াটেকের সাথে টেকনোর বর্ধিত অংশীদারিত্বের দিকটি তুলে ধরেছে, কারণ উভয় ব্র্যান্ডই আসন্ন স্মার্টফোনের জন্য ঘনিষ্ঠভাবে কাজ করেছে। মিডিয়াটেকের কর্পোরেট মার্কেটিংয়ের ভাইস প্রেসিডেন্ট ফিনবার ময়নিহান বলেছেন যে, মিডিয়াটেকের এই ফ্ল্যাগশিপ চিপসেটটি Tecno Phantom V Fold-কে একটি শক্তিশালী ফ্ল্যাগশিপ অভিজ্ঞতার সাথে বাজারে আনতে পুরোপুরি তৈরি।

সঙ্গে থাকুন ➥