আইফোনের মতো স্টাইলিশ লুকস সবার নজর কাড়বে, সস্তায় ভারতে আসছে Tecno Pop 8

Published on:

Tecno Pop 8 India launch date

টেকনো (Tecno) তাদের Pop সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন ভারতের বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে, যা Tecno Pop 8 নামে আত্মপ্রকাশ করবে। কোম্পানি এখন একটি নতুন টিজার প্রকাশ করে নিশ্চিত করেছে যে ফোনটি শীঘ্রই ভারতের বাজারে পা রাখবে৷ আর লঞ্চের আগেই একটি নতুন রিপোর্ট Tecno Pop 8-এর পারফরম্যান্স এবং ফ্রন্ট প্যানেলের ডিজাইনেরও ইঙ্গিত দিয়েছে৷ আসুন আপকামিং ফোনটির সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

প্রকাশিত হল Tecno Pop 8-এর ইন্ডিয়া টিজার

টেকনো তাদের অফিসিয়াল এক্স (সাবেক টুইটার) হ্যান্ডেলে টেকনো পপ ৮-এর একটি টিজার ভিডিও প্রকাশ করেছে। এই মডেলটি একটি বাজেট রেঞ্জের স্মার্টফোন হতে চলেছে। সংক্ষিপ্ত ভিডিওটিতে কোম্পানি নিশ্চিত করেছে যে পপ ৮ ভারতীয় বাজারে আসবে। জানিয়ে রাখি, ডিভাইসটি গত অক্টোবরে বিশ্ব বাজারে লঞ্চ হয়েছিল। টেকনো পপ ৮ হল গত মার্চে লঞ্চ হওয়া পপ ৭-এর উত্তরসূরি মডেল।

ফাঁস হল Tecno Pop 8-এর AnTuTu স্কোর

৯১মোবাইল তাদের একটি নতুন রিপোর্টে টেকনো পপ ৮-এর কার্যক্ষমতার ইঙ্গিত দিয়েছে। প্রতিবেদনে শেয়ার করা লাইভ ইমেজটি আসন্ন ডিভাইসের ফ্রন্ট ডিজাইনটি দেখায়, যাতে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট এবং বেশ চওড়া বেজেল রয়েছে। তবে, ছবিটির সবচেয়ে উল্লেখযোগ্য দিক হল আনটুটু (AnTuTu) স্কোর। হ্যান্ডসেটটি উল্লেখিত বেঞ্চমার্ক প্ল্যাটফর্মে ২,৪০,২০৫ পয়েন্ট অর্জন করেছে।

জানিয়ে রাখি, গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া Tecno Pop 8-এ রয়েছে ৬.৬ ইঞ্চির এইচডি+ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অফার করে। অন্যদিকে, ফোনটির পিছনে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। Tecno Pop 8 ফোনটি UNISOC T606 প্রসেসর দ্বারা চালিত, যা সর্বাধিক ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত।

বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি Tecno Pop 8-কে শক্তি যোগায় এবং এটি স্ট্যান্ডার্ড ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে৷ Tecno Pop 8-এ অ্যান্ড্রয়েড ১৩ (গো এডিশন) অপারেটিং সিস্টেম, ডুয়েল স্পিকার সেটআপ, সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ভার্চুয়াল র‍্যাম সাপোর্টের মতো উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলিও মিলবে।

সঙ্গে থাকুন ➥