একধাক্কায় অনেকটা সস্তা হল 7000mAh ব্যাটারির এই Tecno ফোন, এত কমে‌ এই প্রথম কেনার সুযোগ

Published on:

Tecno Pova 3 price cut in India

Amazon, Flipkart-এর মত জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম এই অসময়েও বিভিন্ন প্রোডাক্টে বেশ সস্তা অফার দিচ্ছে। তবে আপনি যদি এই মুহূর্তে একটি ভালো বাজেট স্মার্টফোন কিনতে চান, সেক্ষেত্রে কিন্তু Amazon-এর একটি অফার আপনার কাজে আসতে পারে। আসলে এই সংস্থার সাথে হাত মিলিয়ে ক্রমবর্ধমান স্মার্টফোন ব্র্যান্ড Tecno তার Pova 3 স্মার্টফোনের দাম কমিয়েছে। ফলত আগ্রহী ক্রেতারা এখন Tecno Pova 3 ফোনটি ২,০০০ টাকা কমে কিনতে পারবেন। আসুন এই অফার এবং ফোন সম্পর্কে দু-চার কথা জেনে নেওয়া যাক।

Tecno Pova 3 স্মার্টফোন এখন মিলছে ১০ হাজার টাকার কমে

টেকনো পোভা ৩ ফোনের দাম এমনিতে ১১,৯৯৯ টাকা, তবে অ্যামাজনের অফারের কারণে এখন এটি ৯,৯৯৯ টাকায় পাওয়া যাবে। তবে মনে রাখবেন, এই ছাড় কিন্তু সীমিত সময়ের জন্য উপলব্ধ থাকবে। অন্যদিকে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আগ্রহী ক্রেতারা এই টেকনো ফোনে কিছু ব্যাঙ্ক অফারও অ্যাক্সেস করতে পারবেন।

Tecno Pova 3 স্মার্টফোনের স্পেসিফিকেশন

এই বছরের ২৫শে মে টেকনো পোভা ৩ ভারতে লঞ্চ হয়েছিল। ফিচার বলতে এই ফোনে ৬.৯০ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ, রেজোলিউশন ১০৮০×২৪৬০ পিক্সেল। এদিকে ফোনটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসরের সাহায্যে চালিত হয়, যেখানে ইউজাররা এতে ৬ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইনবিল্ট স্টোরেজের সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও মজার ব্যাপার হল যে, টেকনো পোভা ৩ বহন করবে ৭,০০০ এমএএইচের ব্যাটারি।

ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, টেকনো পোভা ৩ হ্যান্ডসেট ৫০ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অফার করবে। একইভাবে এই ফোনে ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি ওটিজি, ইউএসবি টাইপ-সি, এফএম রেডিও এবং ৪জি কানেক্টিভিটির সাথে অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, কম্পাস/ম্যাগনেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ইত্যাদি অপশন বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥