৫০ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল Tecno Pova 4, ১৩ জিবি র‌্যাম সহ রয়েছে ৬০০০ mAh ব্যাটারি

Avatar

Published on:

Tecno Pova 4 launched in Bangladesh

Tecno Pova 4 Pro এর সাথে বাংলাদেশে সম্প্রতি লঞ্চ হয়েছে Tecno Pova 4। বেস মডেলটি বাজেট রেঞ্জে বাজারে আত্মপ্রকাশ করেছে। এতে পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এছাড়া Tecno Pova 4 ফোনে আছে ৫ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম ও মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। আসুন ফোনটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

টেকনো পোভা ৪ দাম ও লভ্যতা (Tecno Pova 4 Price and Availability)

টেকনো পোভা ৪ এর দাম এখনও ঘোষণা করা হয়নি। তবে ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে বলে জানা গেছে। এছাড়া এটি ইউরানোলিথ গ্রে এবং ফ্লোরাইট ব্লু কালারের মধ্যে বেছে নেওয়া যাবে। আশা করা যায় টেকনো পোভা ৪ এর দাম সহ এর লভ্যতা সম্পর্কে শীঘ্রই তথ্য সামনে আসবে।

টেকনো পোভা ৪ স্পেসিফিকেশন ও ফিচার (Tecno Pova 4 Specifications and Features)

Tecno Pova 4 ফোনের সামনে আছে ৬.৮২ ইঞ্চি এইচডি প্লাস ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেল সহ আসা এই ফোনে পাওয়া যাবে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি ক্যামেরার রেজোলিউশন ৫০ মেগাপিক্সেল। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

পারফরম্যান্সের জন্য, Tecno Pova 4 ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে। পাশাপাশি ৫ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে।

পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, এই ফোনে দেওয়া হয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম সহ এসেছে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে, ডুয়েল সিম, ব্লুটুথ, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

সঙ্গে থাকুন ➥