গেমিং প্রসেসর নিয়ে নয়া Tecno Pova 5 4G-র আগমন ঘটছে, লঞ্চের আগেই লাইভ ছবি লিক

Avatar

Published on:

Tecno pova 5 4g live images leaked ahead of launch

টেকনো (Tecno) সম্প্রতি ভারতে তাদের Camon 20 সিরিজ লঞ্চ করেছে৷ এই লাইনআপের অধীনে Tecno Camon 20 5G, Camon 20 Pro 5G এবং Camon 20 Premier 5G এদেশের বাজারে পা রেখেছে। বর্তমানে, ব্র্যান্ডটি Tecno Pova 5 4G নামে ভারতীয় বাজারে একটি ফোর-জি ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ আর এখন এক সুপরিচিত টিপস্টার এই ফোনটির লাইভ ইমেজ প্রকাশ্যে এনেছেন। আসুন তাহলে দেখে নেওয়া যাক Tecno Pova 5 4G-এর বাহ্যিক ডিজাইনটি কেমন হতে চলেছে।

ফাঁস হল Tecno Pova 5 4G-এর লাইভ ইমেজ

টিপস্টার পারস গুগলানি টুইটারে টেকনো পোভা ৫ ৪জি স্মার্টফোনের লাইভ ইমেজ প্রকাশ করেছেন, যা এর ডিজাইনটি স্পষ্টভাবে প্রদর্শন করেছে। এই ছবি অনুযায়ী, ডিভাইসের রিয়ার প্যানেলটি ফ্ল্যাট হবে, আর এতে একটি ট্র্যাপিজিয়াম-আকৃতির ক্যামেরা মডিউল অবস্থান করবে, যার মধ্যে দুটি বড় ও একটি ছোট লেন্স কাটআউট এবং একটি ফ্ল্যাশ মডিউল দেখা যাবে। অন্য একটি ছবিতে, টিপস্টার ডিভাইসটির ফ্রন্ট প্যানেলটিকে দেখিয়েছেন। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে যে, ডিসপ্লেটি অ্যাপল আইফোনের স্ক্রিনের ডিজাইন দ্বারা অনুপ্রাণিত, কেননা এতে ডিসপ্লের চারপাশে প্রতিসম বেজেল সহ একই ধরনের নচ রয়েছে।

এছাড়া টিপস্টার ইঙ্গিত দিয়েছে যে, টেকনো পোভা ৫ ৪জি ভারত এবং গ্লোবাল – উভয় মার্কেটের জন্য লঞ্চ করা হবে এবং এতে মিডিয়াটেক হেলিও জি৯৯ গেমিং প্রসেসর থাকবে। ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনগুলি এখনও অজানাই রয়েছে। তাই আসুন এটি লঞ্চের পর কি কি অফার করতে পারে, সে সম্পর্কে ধারণা পেতে পূর্বসূরি টেকনো পোভা ৪-এর স্পেসিফিকেশন এবং ফিচারগুলি দেখে নেওয়া যাক।

Tecno Pova 4-এর স্পেসিফিকেশন

Tecno Pova 4-এ পাঞ্চ-হোল ডিজাইন সহ ৬.৮২ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন, ২০.৫:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯৯ চিপসেট দ্বারা চালিত, যা ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের সাথে যুক্ত। এটিতে অতিরিক্ত স্টোরেজের জন্য একটি মাইক্রোএসডি কার্ড স্লটও রয়েছে। Tecno Pova 4 অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক হাইওএস ১২.০ (HiOS 12.0) ইউজার ইন্টারফেসে রান করে। ফোনটি ওয়াইডভাইন এল১ (Widevine L1) সাপোর্ট সহ ওটিটি প্ল্যাটফর্মে এইচডি কনটেন্টের মসৃণ স্ট্রিমিং অফার করে।

ফটোগ্রাফির জন্য, Tecno Pova 4-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি এআই (AI) লেন্স এবং একটি ডুয়েল-এলইডি ফ্ল্যাশ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে একটি এলইডি ফ্ল্যাশ সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Pova 4 বিশাল ৬,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারির সাথে এসেছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

এছাড়াও, এই টেকনো ফোনটি একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডুয়েল স্টেরিও স্পিকার, একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক, ডুয়েল-ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, জিপিএস, এনএফসি এবং ডুয়েল ৪জি ভিওএলটিই সংযোগ অফার করে।

সঙ্গে থাকুন ➥