Tecno Spark 20 মিলছে 1,000 টাকা ছাড়ে, সস্তায় এমন ফিচার প্যাকড ফোন কোথাও নেই

Published on:

Tecno Spark 20 First Sale Amazon

গত সপ্তাহে টেকনো ভারতে Tecno Spark 20 নামে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে। লঞ্চের দিনই সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছিল যে, ডিভাইসটি ২ ফেব্রুয়ারি, অর্থাৎ আজ থেকে অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) সাইটে বিক্রির জন্য উপলব্ধ হবে। সেইমতো এখন ই-কমার্স প্ল্যাটফর্মটিতে Tecno Spark 20-এর সেল শুরু হয়েছে। বড় চমক হিসাবে ক্রেতাদের জন্য ডিসকাউন্টের ব্যবস্থাও রেখেছে টেকনো।

ভারতে Tecno Spark 20-এর দাম ও লঞ্চ অফার

ভারতে টেকনো স্পার্ক ২০-এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। তবে এটি সীমিত সময়ের জন্য শুধুমাত্র রিটেইল স্টোরে ১,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্টের সাথে পাওয়া যাবে। এছাড়া, স্পার্ক ২০-এর উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি ভ্যারিয়েন্টের মূল্য ১১,৪৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। এই মডেলটি অ্যামাজন এবং রিটেইল আউটলেটে সীমিত সময়ের জন্য ১,০০০ টাকা ব্যাঙ্ক ডিসকাউন্ট অফারের সাথে কেনা যাবে৷

যারা টেকনো স্পার্ক ২০ কিনবেন, তার ৫,৬০৪ টাকা মূল্যের ওটিটি প্লে (OTT Play)-এর কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন বিনামূল্যে পাবেন। সাবস্ক্রিপশনটি সনি লিভ (Sony LIV), জি৫ (Zee5) সহ ২৩টির মতো ওভার-দ্য-টপ (OTT) অ্যাপে অ্যাক্সেস প্রদান করে। টেকনোর এই ফোনটিকে গ্র্যাভিটি ব্ল্যাক, সাইবার হোয়াইট, নিয়ন শাইন এবং ব্লু ম্যাজিক স্কিন (২.০)-এর মতো আকর্ষণীয় কালার অপশনে বেছে নেওয়া যাবে।

Tecno Spark 20-এর স্পেসিফিকেশন

Tecno Spark 20-তে পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৫৬ ইঞ্চির ডিসপ্লে রয়েছে। স্ক্রিনটি এইচডি+ রেজোলিউশন এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি MediaTek Helio G85 চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত রয়েছে। Tecno Spark 20 অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক হাইওএস ১৩ (HiOS 13) অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Tecno Spark 20-এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি এআই লেন্স এবং ডুয়েল-এলইডি ফ্ল্যাশ রয়েছে। আর ফোনের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা অবস্থান করছে। আর পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Tecno Spark 20-এ ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে৷

এছাড়াও, Tecno Spark 20-তে ফেস আনলক এবং সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, ডিটিএস-এনেবল ডুয়েল স্পিকার, ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক এবং মাইক্রোএসডি কার্ড স্লট অন্তর্ভুক্ত রয়েছে। পরিশেষে, ডিভাইসটি ৮.৪৫ মিলিমিটার স্লিম এবং ওজন ১৯৪ গ্রাম।

সঙ্গে থাকুন ➥