অবিকল iPhone 15 Pro-র মতো ডিজাইন, FCC সাইট থেকে ফাঁস হল নতুন Tecno 5G ফোনের ফিচার

Avatar

Published on:

Tecno spark 20 pro 5g FCC tdra certified

গত বছরের ডিসেম্বরে, টেকনো ফিলিপাইনের বাজারে Tecno Spark 20 Pro 4G স্মার্টফোনগুলি উন্মোচন করেছে। শোনা যাচ্ছিল যে, এই হ্যান্ডসেটের 5G ভ্যারিয়েন্টও শীঘ্রই বিশ্ব বাজারে লঞ্চ হবে। আর এখন Tecno Spark 20 Pro 5G মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) এবং সংযুক্ত আরব আমিরশাহীর প্ল্যাটফর্মে হাজির হয়েছে, যা ডিভাইসটির আসন্ন লঞ্চের ইঙ্গিত দেওয়ার পাশাপাশি কিছু স্পেসিফিকেশনও প্রকাশ করেছে।

Tecno Spark 20 Pro 5G-কে দেখা গেল FCC এবং TDRA-তে

আসন্ন টেকনো স্পার্ক 20 প্রো 5জি-কে KJ8 মডেল নম্বর সহ মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন এবং সংযুক্ত আরব আমিরশাহীর টেলিকমিউনিকেশনস অ্যান্ড ডিজিটাল গভর্নমেন্ট রেগুলেটরি অথরিটির ডেটাবেসে তালিকাভুক্ত করা হয়েছে। এফসিসি-এর লিস্টিংয়ে এই ফোনটির নামের পাশাপাশি ব্যাটারি ক্যাপাসিটি এবং চার্জিং ক্ষমতা নিশ্চিত করা হয়েছে। 5G যুক্ত টেকনো স্পার্ক 20 প্রো-এ 4,900 এমএএইচ ব্যাটারি থাকবে, যা 33 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এতে 8 জিবি র‍্যাম এবং 256 জিবি ইন-বিল্ট স্টোরেজ থাকবে বলেও জানা গেছে।

ওয়েবসাইটে প্রকাশিত একটি উল্লেখযোগ্য দিক হল ডিজাইন। টেকনো স্পার্ক 20 প্রো 5জি মডেলের ব্যাক প্যানেলে বর্গাকার ক্যামেরা মডিউল রয়েছে। এর মধ্যে তিনটি ইমেজ সেন্সর এবং একটি এলইডি ফ্ল্যাশ অন্তর্ভুক্ত থাকবে, যা দেখতে আইফোন 15 প্রো-এর মতো। এই ডিজাইনটিও স্পার্ক 20 প্রো-এর 4G ভ্যারিয়েন্টের অনুরূপ।

জানিয়ে রাখি, Tecno Spark 20 Pro 4G-তে MediaTek Helio G99 প্রসেসরটি রয়েছে। এর সামনের অংশে 6.78 ইঞ্চির এলসিডি স্ক্রিন এবং পিছনে 108 মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে, Tecno Spark 20 Pro 4G-তে বড় 5,000 এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা 33 ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ তবে, নতুন Tecno Spark 20 Pro 5G মডেলটি সম্ভবত একটি 5G-এনেবল প্রসেসর সহ আসবে।

সঙ্গে থাকুন ➥