2023-এ প্রথমবার এত সস্তা হল 200MP ক্যামেরার এই স্মার্টফোনগুলি, অফার 31 ডিসেম্বর অবধি

Avatar

Published on:

Flipkart Winter Sale Smartphone Offer

আজ বড়দিন, আর মাত্র হাতেগোনা কয়েকটা দিন পরেই এসে যাবে নতুন বছর ‘২০২৪’। এমতাবস্থায় আপনার বহু ‘নিউ ইয়ার রেজোলিউশন’-এর মধ্যে একটি যদি হয় ভালো ক্যামেরাওয়ালা ফোন কেনা তাও আবার কম টাকায়, তাহলে তার জন্য বিশেষ অপেক্ষা করার প্রয়োজন নেই। কারণ গতপরশু মানে ২৩শে ডিসেম্বর থেকে Flipkart Winter Fest সেল শুরু হয়েছে, যাতে 200MP ক্যামেরার ব্র্যান্ডেড স্মার্টফোনগুলি MRP-র চেয়ে অনেক দামে মিলছে। চলতি বছরের শেষদিন পর্যন্ত আপনি এগুলি ফ্ল্যাট ডিসকাউন্টের পাশাপাশি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ বোনাস কাজে লাগিয়ে কিনতে পারবেন। এক্ষেত্রে আপনার কেনাকাটার সিদ্ধান্ত সহজ করে দিতে আমরা এই প্রতিবেদনে Flipkart Winter Fest-এর বর্তমান তিনটি আকর্ষণীয় ডিলের কথা বলব…

ফের সেল দিচ্ছে Flipkart, সস্তায় পাবেন এই ৩টি ভালো ক্যামেরা ফোন

১. Realme 11 Pro Plus 5G: এর ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ২৯,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট উইন্টার ফেস্টে আপনি এটি ২৫,৯৯৯ টাকায় পাবেন। এদিকে ফোনটিতে ২০,৩০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে, সাথে থাকবে ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্ক ক্রেডিট কার্ডে ৫% ক্যাশব্যাকের সুবিধা।

এতে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের সাথে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে, ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর, ৫,০০০ ব্যাটারি ও ১০০ ওয়াট ফাস্ট চার্জিংয়ের ফিচার আছে।

২. Redmi Note 12 Pro+ 5G: এর ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ৩৩,৯৯৯ টাকা, যেখানে ফ্লিপকার্ট এটি ১৭% ছাড়ে ২৭,৯৯৯ টাকায় কেনার সুযোগ দিচ্ছে।এছাড়া এতে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে ৩,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত অফের সুবিধা আছে, এমনকি কাজে লাগানো যাবে ২০,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

এই ফোনটি ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, অক্টাকোর মিডিয়াটেক ডাইমেনসিটি ১০৮০ প্রসেসর এবং ৪,৯৮০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

৩. Infinix Zero Ultra: এর ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৪৯,৯৯৯ টাকা হলেও, এখন এটি ২৯,৯৯৯ টাকায় মিলছে। আবার কেনাকাটার সময় ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট ও ২২,৩৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও কাজে লাগানো যাবে।

এতেও ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। তাছাড়া ফোনটিতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাথে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৮ ইঞ্চি ডিসপ্লে, ডাইমেনসিটি ৯২০ ৫জি প্রসেসর, ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ১৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ইত্যাদি ফিচার দেখা যাবে।

সঙ্গে থাকুন ➥