HomeMobilesSamsung এর নিউ ইয়ার গিফট, পুরো 5500 টাকা সস্তা 32 মেগাপিক্সেল সেলফি...

Samsung এর নিউ ইয়ার গিফট, পুরো 5500 টাকা সস্তা 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার এই 5G ফোন

অনেকদিন আগেই Airtel এবং Reliance Jio ভারতে 5G নেটওয়ার্ক লঞ্চ করেছে। আর আশা করা যায় BSNL এবং Vodafone Idea-ও শীঘ্রই 5G পরিষেবা নিয়ে আসবে। তবে পঞ্চম প্রজন্মের নেটওয়ার্ক উপভোগ করার জন্য প্রয়োজন একটি ভালো 5G স্মার্টফোনের। আর আপনি যদি এখনো নিজের পুরানো স্মার্টফোনকে 5G-তে আপগ্রেড না করে থাকেন তাহলে, এখনই এটি আপগ্রেড করে নিন। কারণ, এখন Amazon এবং Flipkart, Samsung A54 50 ফোনে দিচ্ছে দারুন ডিসকাউন্ট। এর সাথে ব্যাঙ্ক এবং এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

Samsung Galaxy A54 5G

৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ আসা স্যামসাং গ্যালাক্সি এ৫৪ ৫জি ফোনটি ৪০,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল, তবে এখন এই ডিভাইসটি পাওয়া যাচ্ছে ৩৫,৪৯৯ টাকায়।

পাশাপাশি এই ডিভাইসের সাথে দেওয়া হচ্ছে ২,০০০ টাকার ব্যাঙ্ক অফার। এর সাথেই পাওয়া যাবে ২৩,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও। তবে মনে রাখতে হবে, এক্সচেঞ্জ বোনাস পুরনো ফোনের অবস্থার এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

Samsung Galaxy A54 5G-এর ফিচার ও স্পেসিফিকেশন

Samsung Galaxy A54 5G ফোনে আছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১০৮০×২৩৪০ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করে। পারফরম্যান্সের জন্য এই ডিভাইসে অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। আর ফটোগ্রাফির জন্য ফোনের পিছনের প্যানেলে এলইডি ফ্ল্যাশ সহ একটি ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যেখানে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স সহ একটি ১২ মেগাপিক্সেল এবং একটি ৫ মেগাপিক্সেল সেন্সর।

পাশাপাশি, সেলফির জন্য এতে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও উপস্থিত। আবার, পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। সংস্থাটি দাবি করছে যে, ডিভাইসটি একবার ফুল চার্জ করলে ২১ ঘণ্টা পর্যন্ত ভিডিও দেখা যাবে। উল্লেখ্য, এটি ভায়োলেট, গ্রাফাইট, হোয়াইট এবং লাইম কালার অপশনে পাওয়া যাবে।

RELATED ARTICLES

Most Popular