নতুন বছরে বারবার Smartphone চার্জ করতে হবেনা, সস্তায় কিনুন 6000mAh ব্যাটারির এই 3 মডেল

Avatar

Published on:

Top 3 6000mAh Phones Under 15000

6000mAh Phones Under 15000: সামনেই নতুন বছর ২০২৪, পুরোনো বহু কিছুকে ভুলে বা পাল্টে নয়া নয়া রেজোলিউশন নেওয়ার পালা! সেক্ষেত্রে আপনি যদি আগামী দিনগুলিতে বারবার চার্জিংয়ের ঝামেলা এড়িয়ে একটি বিশাল ব্যাটারি ব্যাকআপের ফোন নিতে চান, সোজা কথায় বললে এই সময়ে দাঁড়িয়ে আপনার যদি একটি নতুন হ্যান্ডসেট কেনার পরিকল্পনা থাকে এবং আপনার মূল প্রাধান্য থাকে ব্যাটারি ক্যাপাসিটির প্রতি, তাহলে আপনার জন্য আজ রয়েছে তিন-তিনটি সস্তায় লাভজনক বিকল্পের সন্ধান। আসলে নতুন ফোন কেনার সময় বিভিন্ন মানুষ বিভিন্ন ফিচারের ওপর গুরুত্ব দেন, কিন্তু তা যতো আকর্ষণীয়ই হোক না কেন ফোনে ভালো ব্যাটারি ব্যাকআপ না থাকলে কোনো কিছুই কাজে দেয়না। আর তাই আজ আমরা Amazon India-য় ১৫ হাজার টাকার কম দামে উপলব্ধ Samsung, Realme-র মতো ব্র্যান্ডের তিনটি 6000mAh ব্যাটারিওয়ালা ফোনের হদিশ দেব।

এক চার্জে এই ফোনগুলি চলবে ঘণ্টার পর ঘণ্টা

১. Realme Narzo 50A: অ্যামাজনে এর দাম পড়বে ১১,৪৯৯ টাকা, নির্দিষ্ট ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে পাবেন হাজার টাকার অতিরিক্ত ছাড়। এটি নো-কস্ট ইএমআইয়েও কেনা যাবে।

এই সস্তা ফোনটিতে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

২. Samsung Galaxy M13: এই ফোনটি এখন ১১,৯৯৯ টাকায় পাওয়া যাবে, সাথে থাকবে ৭৫০ টাকার কুপন ডিসকাউন্ট এবং হাজার টাকার ব্যাঙ্ক অফারের সুবিধা।

ফিচার বলতে এতে ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ইনফিনিটি-ও ডিসপ্লে, এক্সিনস ৮৫০ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, র‌্যাম বুস্ট ফিচার এবং ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ মিলবে।

৩. Tecno Pova 5: এখন অ্যামাজনে এই ফোনটিও ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। এতেও পেয়ে যাবেন ৭৫০ টাকার কুপন ডিসকাউন্ট এবং ১,০০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফারের বেনিফিট।

ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসে। এছাড়া এটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা বিশিষ্ট ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপও অফার করবে।

সঙ্গে থাকুন ➥