HomeMobiles64MP নাইট ভিশন ক্যামেরা নিয়ে লঞ্চ হল Ulefone Armor 25T Pro 5G স্মার্টফোন

64MP নাইট ভিশন ক্যামেরা নিয়ে লঞ্চ হল Ulefone Armor 25T Pro 5G স্মার্টফোন

গ্লোবাল মার্কেটে খুব পরিচিত না হলেও, রাগড মোবাইল ফোন নির্মাতা হিসেবে উলেফোনের যথেষ্ট নাম রয়েছে। Ulefone Armor 25T Pro নামের একটি স্মার্টফোন এবার বাজারে আনলো সংস্থাটি। ফোনটি একটি কমপ্যাক্ট এবং রাগড ডিজাইনের পাশাপাশি ৫জি নেটওয়ার্ক সাপোর্ট করে। এটিতে একটি নাইট ভিশন ক্যামেরা ও থার্মাল ইমেজিং রয়েছে, যা অত্যন্ত সাশ্রয়ী মূল্যে অফার করা হচ্ছে। এছাড়াও, স্মার্টফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের বড় ডিসপ্লে এবং MediaTek Dimensity 6300 প্রসেসর অফার করে। আসুন তাহলে Ulefone Armor 25T Pro রাগড ফোনের সকল স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সর্ম্পকে জেনে নেওয়া যাক।

Ulefone Armor 25T Pro: স্পেসিফিকেশন

উলেফোন আর্মর ২৫টি প্রো ১২.৫ মিলিমিটার পুরু এবং এর ওজন ৩২৬ গ্রাম। স্মার্টফোনটিতে ১৬০ x ১২০ পিক্সেলের রেজোলিউশন সহ একটি থার্মাল ইমেজিং ক্যামেরা রয়েছে, যা -২০ ডিগ্রি সেলসিয়াস থেকে ৫৫০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার রেঞ্জ কভার করে। রাগড স্মার্টফোনটি ৩ ডিগ্রির নির্ভুলতা পর্যন্ত তাপমাত্রা পরিমাপ করতে সক্ষম বলে জানা গেছে। ফটোগ্রাফির জন্য, এতে ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা একটি ৬৪ মেগাপিক্সেলের নাইট ভিশন ক্যামেরা উপস্থিত রয়েছে।

উলেফোন আর্মর ২৫টি প্রো ডুয়েল সিম সাপোর্ট এবং একটি ইন্টিগ্রেটেড 5G মোবাইল মডেম সহ মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসরে চলে। স্মার্টফোনটিতে ৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ২.১ স্টোরেজ মিলবে। তবে এর স্টোরেজ ক্ষমতা একটি মাইক্রোএসডি মেমরি কার্ডের মাধ্যমে ২ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। নিরাপত্তার জন্য, স্মার্টফোনটিতে ফেসিয়াল আনলকিং সাপোর্টের সাথে পাওয়ার বাটনে এম্বেড করা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও রয়েছে।

এছাড়া, Ulefone Armor 25T Pro জলের ঝাপটা সহ্য করতে পারে এবং এটি ধুলো প্রতিরোধীও। ডিভাইসটি আইপি৬৮ (IP68), আইপি৬৯কে (IP69K) এবং এমআইএল-এসটিডি-৮১০এইচ (MIL-STD-810H) সার্টিফিকেশনের সাথে এসেছে। এছাড়াও, ফোনের ডিসপ্লেটি কর্নিং গরিলা গ্লাস ভিকটাস দ্বারা সুরক্ষিত। চার্জিংয়ের ক্ষেত্রে, Armor 25T Pro ৩০ ওয়াট পর্যন্ত ওয়্যারলেস চার্জিং অফার করে।

Ulefone Armor 25T Pro: মূল্য এবং লভ্যতা

Ulefone Armor 25T Pro বর্তমানে শুধুমাত্র কোম্পানির ওয়েবসাইট থেকে সরাসরি উপলব্ধ, কিন্তু এর উপলব্ধতা পরবর্তীতে অন্যান্য মাধ্যমেও প্রসারিত হতে পারে। রাগড স্মার্টফোনটির বর্তমান মূল্য মাত্র ২৭৩ ডলার (প্রায় ২২,৮০০ টাকা) মধ্যে রয়েছে এবং এটি শিপিং ফি এবং আমদানির খরচ সহ। কোম্পানি জানিয়েছে যে, ডেলিভারির সময় সর্বাধিক তিন সপ্তাহ হতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন