শুরু হয়ে গেল Vivo Independence Day সেল, Vivo X90, V27, Y100 সহ একাধিক স্মার্টফোন কিনুন সস্তায়

Avatar

Published on:

Vivo Independence Day Sale Offer

বর্তমানে বাজারে বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোন পাওয়া গেলেও, এমন অনেক মানুষ আছেন যাদের পছন্দের তালিকায় থাকে Vivo-র ফোন। আর এই সমস্ত ক্রেতাদের কথা মাথায় রেখে Vivo এবার স্বাধীনতা দিবস উপলক্ষে Independence Day Sale নিয়ে এল। যেখানে কোম্পানিটি তার X-সিরিজ, V-সিরিজ এবং Y-সিরিজের স্মার্টফোনে দিতে চলেছে আকর্ষণীয় ছাড়।

আর Vivo-র এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এবং এটি চলবে ১৬-ই আগস্ট পর্যন্ত৷ ক্রেতারা দেশের সমস্ত অথরাইজড রিটেল স্টোর থেকে Independence Day সেলের অফারগুলি পাবেন।

Vivo X90 সিরিজে অফার

  • ভিভো এক্স ৯০ প্রো কেনার সময় আইসিআইসিআই, কোটাক এবং ওয়ানকার্ডের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট ১০,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।
  • এসবিআই ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে লেনদেনে পাওয়া যাবে ৮৫০০ টাকা ক্যাশব্যাক।
  • আবার ক্যাসিফাই অ্যাপের মাধ্যমে কেনাকাটা করলে পাওয়া যাবে ৮০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস। তবে এই ক্ষেত্রে পুরনো ডিভাইসের বিনিময় মূল্য ৮,০০০ টাকার বেশি হতে হবে।

Vivo V27 সিরিজ কিনুন কম দামে

  • আইসিআইসিআই, কোটাক, ওয়ানকার্ড, এসবিআই, আইডিএফসি, ফেডারেল ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, ইয়েস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে ভিভো ভি২৭ প্রো ও ভিভো ভি২৭ কিনলে যথাক্রমে, ৩,৫০০ টাকা এবং ২৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Vivo Y100/Y100A সিরিজে অফার

  • ভিভো ওয়াই ১০০ সিরিজের ফোন কেনার সময় আইসিআইসিআই, কোটাক, ওয়ানকার্ড, এসবিআই, আইডিএফসি, ফেডারেল ব্যাঙ্ক, ব্যাঙ্ক অফ বরোদা, ইয়েস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ২০০০ টাকা ডিসকাউন্ট।

উল্লেখ্য, চীনা ব্রান্ড হলেও Vivo ভারতের স্মার্টফোন বাজারের অনেকখানি অংশ দখল করে রেখেছে। আইডিসি-এর একটি রিপোর্টের অনুযায়ী, এই চীনা স্মার্টফোন প্রস্তুতকারক ২০২৩ সালের দ্বিতীয় ত্রৈমাসিকে Samsung-কে হারিয়ে শীর্ষস্থান দখল করেছে। ওই রিপোর্টটিতে এটিও প্রকাশ করা হয় যে, Vivo এই বছরের দ্বিতীয় ত্রৈমাসিকে ১৬ শতাংশ মার্কেট শেয়ার দখল করেছে, যা আগের তুলনায় ৭.৪ শতাংশ বৃদ্ধি পেয়েছে।

সঙ্গে থাকুন ➥