দেখতে প্রিমিয়াম OnePlus ফোন, Vivo S16 Pro নজরকাড়া লুক ও ফিচারের সাথে বাজারে এন্ট্রি নিচ্ছে

Avatar

Published on:

Vivo S16 Pro attractive Design Reveals via Renders

গত অক্টোবর থেকে Vivo S16 সিরিজ সম্পর্কে নতুন নতুন তথ্য সামনে আসতে শুরু করেছে। Vivo S15 সিরিজের উত্তরসূরীটি ডিসেম্বরের শেষে লঞ্চ হবে বলে খবর। তবে তার আগে এই সিরিজের প্রো মডেলের ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়লো। আজ্ঞে হ্যাঁ! জনপ্রিয় এক টিপস্টার Vivo S16 Pro ফোনের রেন্ডার শেয়ার করেছেন। এখান থেকে এর ডিজাইন সম্পর্কে জানা গেছে।

প্রাইসবাবা-র সাথে হাত মিলিয়ে পরিচিত টিপস্টার অনলিকক্স (@OnLeaks) Vivo S16 ফোনের রেন্ডার সামনে এনেছেন। ছবিগুলি দেখে স্পষ্ট যে, এটি পূর্বসূরীর থেকে কিছুটা আলাদা হবে। উত্তরসূরীতে Vivo S15 Pro এর তুলনায় বড়ো আয়তকার রিয়ার ক্যামেরা আইল্যান্ড দেখা যাবে। যারমধ্যে তিনটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ থাকবে।

আবার ভিভো এস১৬ প্রো ফোনে কার্ভড ডিসপ্লে দেখা যাবে। নীচে থাকবে স্পিকার গ্রিল, ইউএসবি টাইপ সি পোর্ট ও প্রাইমারি মাইক্রোফোন হোল। আবার ফোনটির ডান দিকে ভলিউম ও পাওয়ার কী দেওয়া হবে। টিপস্টার বলেছেন এতে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে থাকবে। আর এর পরিমাপ হবে ১৬৪ x ৭৪.৯ x ৭.৫ মিমি।

এর আগে জানা গিয়েছিল, ভিভো এস১৬ প্রো ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮২০০ প্রসেসর ব্যবহার করা হবে। ফোনটি ১২০ হার্টজ ওলেড ডিসপ্লে ও ভিভো ভি১ প্লাস চিপসেট সহ আসবে। এতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ব্ল্যাক, গ্রীন ও গোল্ড কালারে পাওয়া যাবে।

উল্লেখ্য, Vivo S16 Pro ছাড়াও এই সিরিজে থাকবে আরও দুটি ফোন, যেগুলি হল Vivo S16 ও Vivo S16e। এই ফোনে থাকবে যথাক্রমে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ও স্যামসাং এক্সিনস ১০৮০ চিপসেট।

সঙ্গে থাকুন ➥