HomeMobilesVivo T2 Pro 5G পাওয়ারফুল প্রসেসর ও 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ...

Vivo T2 Pro 5G পাওয়ারফুল প্রসেসর ও 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, দাম ও ফিচার দেখে নিন

Vivo T2 Pro 5G প্রত্যাশা মতোই আজ ভারতে লঞ্চ হল। এদেশে ফোনটির দাম শুরু হয়েছে ২৩,৯৯৯ টাকা থেকে। এই 5G ডিভাইসের বিশেষত্বের কথা বললে, এতে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের কার্ভড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর। আবার Vivo T2 Pro 5G ভার্চুয়াল র‌্যাম, ৬৪ মেগাপিক্সেল ওআইএস অরা লাইট রিয়ার ক্যামেরা ও ৪৬০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আসুন ডিভাইসটির দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

ভিভো টি২ প্রো ৫জি এর দাম (Vivo T2 Pro 5G Price in India, Sale Date)

Vivo T2 Pro 5G এর ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি পর্যন্ত ভ্যারিয়েন্টের মূল্য ধার্য করা হয়েছে ২৩,৯৯৯ টাকা। আর এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৪,৯৯৯ টাকা। আগামী ২৯ সেপ্টেম্বর শপিং প্ল্যাটফর্ম Flipkart ও Vivo Store থেকে ফোনটির সেল শুরু হবে।

সেল অফারের কথা বললে, ICICI ব্যাঙ্কের কার্ডধারীদের ভিভো টি২ প্রো ৫জি ফোনের উপর ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এটি ডিউন গোল্ড ও নিউ মুন ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Vivo T2 Pro 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ভিভো টি২ প্রো ৫জি ফোনের সামনে দেখা যাবে ৬.৭৮ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৩০০ নিটস ব্রাইটনেস সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর ও ৮ জিবি র‌্যাম দেওয়া হয়েছে। আবার এই ডিভাইসে ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে। ভিভো টি২ প্রো ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য, Vivo T2 Pro 5G এর পিছনে ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার ও ওআইএস সাপোর্ট সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ২ মেগাপিক্সেল বোকেহ সেন্সর। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে এফ/২.৪৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে দেওয়া হয়েছে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। Vivo T2 Pro 5G এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম, ব্লুটুথ ভি৫.৩, ওয়াই-ফাই, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। এর ওজন ১৭৫ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular