Vivo T3 5G Flipkart Availability: চমৎকার ফিচারের নতুন ভিভো ফোন পাওয়া যাবে এখান থেকে, কত দাম রাখা হবে

Published on:

Vivo T3 5G India launch soon

Vivo বর্তমানে ভারতের বাজারে Vivo T3 5G নামের একটি নয়া স্মার্টফোন উন্মোচন করার প্রস্তুতি নিচ্ছে। আর সেই কারণে ই-কমার্স সাইট Flipkart তাদের পোর্টালে ডিভাইসটির জন্য আজ একটি ল্যান্ডিং পেজ লাইভ করল। যদিও এই পেজে আসন্ন হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন সম্পর্কিত কোনো তথ্য দেওয়া নেই। তবে মাইক্রোসাইটে একটি টিজার ইমেজ দেখা গেছে। যার দরুন প্রথমবারের জন্য Vivo T3 5G স্মার্টফোনের ডিজাইনের প্রথম ঝলক আজ আমরা দেখতে পেয়েছি।

Flipkart -এর মাধ্যমে প্রকাশ্যে এলো আসন্ন Vivo T3 5G স্মার্টফোনের ডিজাইন

ফ্লিপকার্ট দ্বারা লাইভ করা ডেডিকেটেড মাইক্রোসাইটে ভিভো টি৩ ৫জি স্মার্টফোনের একটি টিজার ইমেজ পোস্ট করা হয়েছে। যেখানে ডিভাইসটির পিছনে একটি LED ফ্ল্যাশ এবং তিনটি ক্যামেরা সেন্সর লক্ষ্যণীয়। যদিও তৃতীয় ক্যামেরার রিং – ক্যামেরা সেন্সর নাকি ফ্লিকার সেন্সর তা এখনো স্পষ্ট নয়। আর টিজার ইমেজ অনুযায়ী, এই ফোন ফ্লাট এজ -এর সাথে আসবে। এর ডানদিকে ভলিউম কন্ট্রোলার এবং পাওয়ার বাটন অবস্থান করবে।

সংস্থার তরফ থেকে এখনও আসন্ন এই টি-সিরিজের হ্যান্ডসেটের আনুষ্ঠানিক লঞ্চের তারিখ প্রকাশ করা হয়নি। তবে মনে করা হচ্ছে, ফোনটি চলতি মাসের শেষ ভাগে হয়তো আত্মপ্রকাশ করবে।

Vivo T3 5G এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

পূর্বে প্রকাশিত কয়েকটি রিপোর্ট অনুসারে, Vivo T3 5G স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চিটি AMOLED ডিসপ্লে দেওয়া হবে যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৮০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। সিকিউরিটি ফিচার হিসাবে এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। আবার ভালো পারফরম্যান্স প্রদানের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ চিপসেট থাকবে। এটি ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজের সাথে আসবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের ক্ষেত্রে এই ফোনে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সমথিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হতে পারে থাকবে। আবার ভালো সাউন্ট সরবরাহের জন্য ডুয়াল স্পিকার সিস্টেম থাকবে।

ক্যামেরা বিভাগের কথা বললে, আপকামিং Vivo T3 5G স্মার্টফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং পিছনের প্যানেলে OIS সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX882 প্রাইমারি সেন্স + ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স পাওয়া যাবে।

আর সম্ভাব্য দামের কথা বললে, হ্যান্ডসেটটির দাম প্রায় ২০,০০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে। এটি – ক্রিস্টাল ফ্লেক এবং কসমিক ব্লু কালার শেডে আসবে হয়তো।

সঙ্গে থাকুন ➥