ডাইমেনসিটি প্রসেসরের সাথে আসছে Vivo V27e, V27 ও V27 Pro, কবে লঞ্চ হবে জেনে নিন

Avatar

Published on:

Vivo V27 launch Timeline in India

বিগত কয়েকদিন ধরেই জল্পনা চলছে যে জনপ্রিয় টেক ব্র্যান্ড ভিভো তাদের Vivo V27 সিরিজের হ্যান্ডসেটগুলি বাজারে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে। আসন্ন লাইনআপে Vivo V27e, V27 এবং V27 Pro-এই তিনটি মডেল অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে। এই ডিভাইসইগুলি এবছর আগস্ট মাসে লঞ্চ হওয়া Vivo V25 সিরিজের উত্তরসূরি হিসেবে বাজারে আসতে চলেছে। আর এখন একটি রিপোর্টের মাধ্যমে ভারতে Vivo V27 লাইনআপের লঞ্চের টাইমলাইন প্রকাশ করা হয়েছে। চলুন এবিষয়ে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

সামনে এল Vivo V27-এর লঞ্চের টাইমলাইন

৯১মোবাইলস এর সাম্প্রতিক রিপোর্টে দাবি করা হয়েছে যে, ভিভো ভি২৭ এবং ভিভো ভি২৭ প্রো ২০২৩ সালের ফেব্রুয়ারিতে আত্মপ্রকাশ করবে৷ কোম্পানিটি প্রতিবছর দেশে ভি-সিরিজের দুটি প্রজন্ম প্রকাশ করে থাকে। চলতি বছর জানুয়ারি মাসে, ভিভো ভি২৩ সিরিজটি আত্মপ্রকাশ করেছিল, যেখানে ভি২৫ প্রো এবং ভি২৫ যথাক্রমে আগস্ট এবং সেপ্টেম্বরে বাজারে পা রেখেছে। তাই, পূর্ববর্তী লঞ্চের সময়সীমা বিবেচনা করে, ভিভো ভি২৭ লাইনআপটি আগামী বছরের ফেব্রুয়ারির মধ্যে লঞ্চ করা হতে পারে। রিপোর্টে যোগ করা হয়েছে যে, ভিভো ভি২৭ই মডেলটি ভি২৭ এবং ভি২৭ প্রো-এর সাথে লঞ্চ হবে না। এটি তারপর কোনও একসময়ে উন্মোচিত হতে পারে।

প্রসঙ্গত, আসন্ন ভি২৭ সিরিজের লঞ্চের টাইমলাইন প্রকাশ করার পাশাপাশি ৯১মোবাইলস আরও জানিয়েছে যে, ভিভো ভি২৭ লাইনআপটি মিডিয়াটেক ডাইমেনসিটি চিপসেট দ্বারা চালিত হবে। যদিও, এই রিপোর্টে ভি২৭ লাইনআপের অন্য কোনও স্পেসিফিকেশন সম্পর্কে তথ্য প্রকাশ করা হয়নি।

এছাড়াও, সম্প্রতি জানা গেছে যে Vivo V25 4G নভেম্বরের মাঝামাঝি ভারতে লঞ্চ হবে। এটি চলতি বছর আগস্ট মাসের বিশ্ববাজারে লঞ্চ হওয়া Vivo V25e-এর অনুরূপ বলে আশা করা হচ্ছে। উল্লেখযোগ্যভাবে, V25e ভারতে আত্মপ্রকাশ করেনি। তাই আসন্ন অফারটি V25 5G এবং V25 Pro-এর পর V25 সিরিজের তৃতীয় ডিভাইস হিসেবে এদেশের বাজারে আসবে।

সঙ্গে থাকুন ➥