Vivo V29 ও V29 Pro জলদিই বাজারে আসছে, ফিচার শুনলে অন্য ফোন কিনতে ইচ্ছা করবে না

Published on:

Vivo V29 Appears SIRIM & NBTC Certification

ভিভো তাদের পরবর্তী প্রজন্মের Vivo V29 সিরিজের স্মার্টফোনগুলি লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই লাইনআপে স্ট্যান্ডার্ড Vivo V29 5G এবং Vivo V29 Pro মডেলগুলি অন্তর্ভুক্ত থাকবে বলে আশা করা হচ্ছে৷ ইতিমধ্যেই, এই সিরিজের অধীনে Vivo V29 Lite মডেলটি বাজারে এসেছে। আর এখন রেগুলার V29 5G-কে থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) এবং মালয়েশিয়ার এসআইআরআইএম (SIRIM) সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে, যা ইঙ্গিত করছে যে ফোনটি উল্লেখিত দেশগুলির বাজারে খুব শীঘ্রই পা রাখবে। তাহলে Vivo V29 সিরিজ সম্পর্কে বিভিন্ন সূত্র মারফৎ এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

Vivo V29 5G পেল একাধিক দেশে ছাড়পত্র

ভিভো ভি২৯ ৫জি ফোনটি V2250 মডেল নম্বর সহ থাইল্যান্ডের ন্যাশানাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) এবং স্ট্যান্ডার্ড অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ ইনস্টিটিউট অফ মালয়েশিয়া (SIRIM)-এর প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। এনবিটিসি এবং এসআইআরআইএম ছাড়াও, ভিভো ভি২৯ আইএমডিএ (সিঙ্গাপুর), ইইসি (ইউরোপ), জিসিএফ এবং ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ থেকেও অনুমোদন লাভ করেছে, যা একাধিক দেশে উপলব্ধতা নিশ্চিত করে। ভিভো ভি২৯-এর পাশাপাশি ভি২৯ প্রো মডেলটিও একইসাথে লঞ্চ হবে। ইতিমধ্যেই উভয় মডেলের স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস হয়েছে।

Vivo V29-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

সম্প্রতি ভিভো ভি২৯-কে গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে এবং এর তালিকাটি প্রকাশ করছে যে, এই হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস চিপসেট ব্যবহার করা হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে। এছাড়াও, এতে ৮ জিবি র‍্যাম, ব্লুটুথ ভার্সন ৫.২ এবং ৫জি সংযোগ, ওয়াই-ফাই এবং এনএফসি সাপোর্ট মিলবে।

Vivo V29 Pro-এর স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

ভিভোর ফিলিপাইন শাখার অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে যে, Vivo V29 Pro-এ ৬.৭ ইঞ্চির কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে থাকবে৷ ফোনটির পিছনের দিকে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। আর ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, V29 Pro-এ ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে।

ডিভাইসটি সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ অফার করবে। Vivo V29 Pro-এর সঠিক লঞ্চের তারিখ এখনও প্রকাশ করা হয়নি। তবে সাম্প্রতিক রিপোর্টগুলি ইঙ্গিত দেয় যে, ভিভো জুলাই মাসে তাদের এই নতুন স্মার্টফোনগুলি উন্মোচন করতে পারে।

সঙ্গে থাকুন ➥