আকর্ষণীয় ক্যামেরা ও শক্তিশালী প্রসেসর নতুন Vivo V29 ফোনে, পৌঁছে গেল লঞ্চের খুব কাছে

Avatar

Published on:

Vivo V29 NBTC Certification

ভিভোর জনপ্রিয় ক্যামেরা ফোকাসড V-সিরিজের পরবর্তী ফোনগুলিকে নিয়ে বিগত কয়েক মাস ধরে জল্পনা চলছে। যদিও ব্র্যান্ডটি এখনও তাদের বহুল প্রত্যাশিত Vivo V29 লাইনআপের লঞ্চ সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তবে সাম্প্রতিক রিপোর্টগুলি নির্দেশ করছে যে, ভিভো জুলাই মাসে তাদের এই নতুন ডিভাইসগুলি উন্মোচন করতে পারে। আর এখন, Vivo V29 থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) কর্তৃপক্ষের কাছ থেকে অনুমোদন লাভ করেছে, যা এর শীঘ্রই লঞ্চের ইঙ্গিত দেয়। এটি আগামী মাসে থাইল্যান্ডে আত্মপ্রকাশ করতে পারে। আসুন তাহলে আপকামিং Vivo V29 সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

Vivo V29 পেল NBTC-এর অনুমোদন

V2250 মডেল নম্বর সহ ভিভো ভি২৯ থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। তবে এই লিস্টিংটি ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে কোন তথ্য প্রকাশ করেনি। ইতিমধ্যেই ফোনটি জিসিএফ, আইএমডিএ (সিঙ্গাপুর), ইইসি (ইউরোপ), এসডিপিপিআই (ইন্দোনেশিয়া), এবং ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ-এর মতো বিভিন্ন সার্টিফিকেশন প্ল্যাটফর্ম থেকে অনুমোদন লাভ করেছে, যা নিশ্চিত করে যে ভিভো ভি২৯ খুব শীঘ্রই বিশ্বের বিভিন্ন বাজারে উন্মোচিত হবে।

Vivo V29-এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সম্প্রতি ভিভো ভি২৯ এর গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং লিস্টিং থেকে জানা গিয়েছে, স্মার্টফোনটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্লাস চিপসেটের সঙ্গে আসবে। এই ফোনে ৮ জিবি র‍্যাম মিলবে এবং অ্যান্ড্রয়েড ১৩ অপারেটিং সিস্টেমে রান করবে। তবে এই মুহূর্তে, ভিভো ভি২৯ সম্পর্কে এর থেকে বেশি তথ্য উপলব্ধ নেই।

উল্লেখ্য, Vivo V29-এর পাশাপাশি, কোম্পানি Vivo V29 Pro মডেলটিও একইসাথে লঞ্চ করবে বলে আশা করা হচ্ছে, যেটি ইতিমধ্যেই ভিভোর ফিলিপাইন শাখার ওয়েবসাইটে স্পেসিফিকেশনগুলির সাথে দেখা গেছে। জানা যাচ্ছে, V29 Pro-তে ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে। এটি ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি স্টোরেজ, অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা এবং ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি অফার করবে।

সঙ্গে থাকুন ➥